ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

অসহায়দের পাশে ‘মানবসেবা ট্রাষ্ট’

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ মে ২০২১, ১৫:৫২

অসহায়দের পাশে ‘মানবসেবা ট্রাষ্ট’
অসহায়দের পাশে ‘মানবসেবা ট্রাষ্ট’। সংগৃহীত ছবি।

'কাজ হোক মানুষের জন্য, মানবতার জন্য' স্লোগানকে সামনে রেখে মানুষের পাশে থেকে কাজ করছে স্বেচ্ছাসেবী সংগঠন 'মানবসেবা ট্রাষ্ট'। প্রতিবারের মতো এবারো কুমিল্লা জেলার মেঘনা উপজেলার শেখের গাঁও গ্রামে করোনার সংকটে দিশেহারা অসহায়, ছিন্নমূল, দরিদ্র, খেটে খাওয়া মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে তারা।

শুক্রবার প্রায় দু'শো মানুষের মাঝে এ ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়। তবে মানবসেবা ট্রাষ্ট সংগঠনের সাথে এবার যুক্ত হয়েছে আরেক সংগঠন 'স্বপ্নের দুয়ার'।

এসময় উপস্থিত ছিলেন মানবসেবা ট্রাষ্টের উপদেষ্টা মোঃ ফুলমিয়া, মোঃ নিজাম উদ্দীন, মানবসেবা ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি রাব্বি হাসান, সাধারণ সম্পাদক মাঈনউদ্দীন ফাহিম, প্রচার সম্পাদক হাসিবুল হাসান, সহ-অর্থ সম্পাদক রিফাত আহমেদ।

আরো উপস্থিত ছিলেন মানবসেবা ট্রাষ্টের সদস্য রিয়াদ, আল-আমিন, আকাশ, সাইফুল, তাফিন, হৃদয়, বাদশা, আবু সাইদ, আইমান, রাফিন, আশিক, সিয়াম, জিহাদ, বাইজিদ, সোহাগ প্রমুখ।

ঈদ সামগ্রী বিতরণ সম্পর্কে মানবসেবা ট্রাষ্টের সভাপতি রাব্বি হাসান বলেন, আলহামদুলিল্লাহ ৬ষ্ট বারের মতো মানবসেবা ট্রাষ্ট অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে ছি। এবার মানবসেবা ট্রাষ্টের সাথে অংশীদার হয়েছেন নারায়ণগঞ্জ থেকে পরিচালিত স্বেচ্ছাসেবক সংগঠন 'স্বপ্নের দুয়ার'।

মানবসেবা ট্রাষ্টের পক্ষ থেকে স্বপ্নের দুয়ার সংগঠনের প্রতিষ্ঠাতা অথৈ দাস তিন্নি আপুকে ধন্যবাদ আমাদের সাথে অংশীদার হওয়ার জন্য। ধন্যবাদ জানাই সকল সদস্যদের যাদের পরিশ্রম আমাদের এই কার্যক্রম সম্পন্ন হয়েছে।

প্রসঙ্গত মানবসেবা ট্রাষ্ট ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি মানুষের জন্য কাজ করে আসছে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত