ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

ডিআরইউর টেলিমেডিসিন সেবার নাম্বার পরিবর্তন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১৮:৩১  
আপডেট :
 ২৬ জুলাই ২০২১, ১৮:৪০

ডিআরইউর টেলিমেডিসিন সেবার নাম্বার পরিবর্তন
ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাস সংক্রমণ বাড়তে থাকায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য চালু হওয়া টেলিফোন চিকিৎসা সেবা কার্যক্রমের নাম্বার পরিবর্তন করা হয়েছে।

সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক মসিউর রহমান খান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিবৃতিতে বলা হয়, সেবাদানকারি প্রতিষ্ঠান বেস্ট এইডের সঙ্গে গত ১৪ জুলাই স্বাক্ষরিত সমঝোতা চুক্তি অনুযায়ী সদস্য ও পরিবারের সদস্যরা টেলিকনফারেন্স এবং ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সুবিধা পাবেন। যোগাযোগের নতুন নাম্বার (+৮৮-০১৫৩৩৪৪৩১১৮)।

বিবৃতিতে আরো বলা হয়, ডিআরইউর সদস্য তালিকায় ক্রমিক নং জানিয়ে যে কোন স্বাস্থ্য সমস্যা নিয়ে বিনামূল্যে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা সুবিধা নিতে পারবেন। এছাড়া বেস্ট এইডের অ্যাপস (Bestaid) অথবা ওয়েবসাইটে (https://bestaidbd.com) প্রবেশ করে অনুরোধ জানালে প্রয়োজনীয় ওষুধ বিনামূল্যে কুরিয়ারে পৌঁছে যাবে। আর বাসায় থেকে সাশ্রয়ী রেটে নির্ধারিত কয়েকটি স্বাস্থ্য পরীক্ষাও করানো যাবে।

চুক্তি অনুযায়ী ডিআরইউর সদস্যরা যেসব সুবিধা পাবেন। সেগুলো হলো: ২৪ ঘণ্টা বিশেষজ্ঞদের ফি টেলিমেডিসিন সেবা (বিনামূল্যে), ১৫ শতাংশ ডিসকাউন্টে বিশেষজ্ঞ চিকিৎসা সেবা, ৫ শতাংশ ডিসকাউন্টে বাসায় গিয়ে চিকিৎসা সেবা, হোম ডায়াগনস্টিকের উপর ৫ শতাংশ ডিসকাউন্ট, বেস্ট এইড মেডিকেল সপে ৫ শতাংশ ডিসকাউন্ট এবং ডিআরইউ সদস্যরা দ্রুত সেবা পাবেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত