ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

ঢাবি সাহিত্য সংসদের নতুন কমিটি ঘোষণা

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৪  
আপডেট :
 ০৪ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৭

ঢাবি সাহিত্য সংসদের নতুন কমিটি ঘোষণা
সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় সাহিত্যের কেন্দ্রীয় সংগঠন ‘ঢাকা বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদের’ ২০২১-২২ সেশনের জন্য নতুন কমিটির ঘোষণা দেয়া হয়েছে। সংগঠনটির কার্যনির্বাহী পরিষদের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফয়সাল আহমদ এবং সাধারণ সম্পাদক পদে অসিত দেবনাথ অন্তু।

বৃহস্পতিবার সংগঠটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন এ কমিটির তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মো. সাইফুল ইসলাম খান ও হারুন-অর-রশিদ সহ-সভাপতি পদে এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে তৈমুর রহমান মৃধা, মো. আসাদুজ্জামান ও সাইদুল ইসলামকে মনোনীত করা হয়েছে। এ ছাড়া সাংগঠনিক সম্পাদক পদে আমানউল্লাহ রিয়াজ নির্বাচিত হয়েছেন।

আরও জানা যায়, অর্থ সম্পাদক পদে ইমদাদুল আজাদ, দপ্তর সম্পাদক রিয়াজউদ্দিন মুন্না, প্রচার সম্পাদক তানিয়া আক্তার, পাঠাগার বিষয়ক সম্পাদক সামস সাহেলা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শ্যামল রায়, পাঠচক্র সম্পাদক সাল সাবিল চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অনিন্দ্য বিশ্বাস, অনুষ্ঠান ও পরিকল্পনা সম্পাদক মনিরুল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফাতেমাতুজ জোহারা এলি, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হয়েছেন বাধন ঘোষ।

এছাড়াও কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন অমিয় ভৌমিক, সানাউল্লাহ নাঈম, আহনাফ তাহমীদ নেফারতিতি, চন্দন কুমার, জান্নাতুল ফেরদাউস লাকি, শাহরিয়ার চৌধুরী প্রীতম।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত