ঢাকা, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮ আপডেট : ১৯ মিনিট আগে

হরিণাকুন্ডুতে দুর্বৃত্তের হামলায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত

  নিজস্ব প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ০০:৩১  
আপডেট :
 ২৮ সেপ্টেম্বর ২০২১, ০০:৪৪

হরিণাকুন্ডুতে দুর্বৃত্তের হামলায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত
প্রতীকী ছবি
নিজস্ব প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে পেশাগত কাজ শেষ করে উপজেলা প্রেসক্লাবে ফেরার পথে দুর্বৃত্তের হামলায় হরিণাকুন্ডু উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, আনন্দ টিভি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার জেলা প্রতিনিধি জাফিরুল ইসলাম আহত হয়েছেন। জাফিরুল পারদখলপুর (বরিশখালী) গ্রামের গোলাপ আলীর ছেলে।

সোমবার বিকাল আনুমানিক পৈানে চারটার দিকে উপজেলা মোড়ের যাত্রী ছাউনির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হরিণাকুন্ডু উপজেলা প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকসহ স্থানীয় সাংবাদিকরা সংক্ষুব্ধ হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার পেশাগত কাজ শেষ করে জাফিরুল ইসলাম মোটরসাইকেল যোগে উপজেলা মোড়ের দোয়েল চত্বরের পাশে যাত্রী ছাউনির সামনে পৈাছালে সাইফুজ্জামান তাজু, রুবেল, রাব্বুল, আব্বাসসহ ৫ জন অজ্ঞাত দুর্বৃত্ত লোহার রড, হাতুড়ি ও দেশিয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। এসময় জাফিরুল ইসলাম দুর্বৃত্তের হামলায় মারাত্বকভাবে আহত হন। এ সময় তার কাছে থাকা নগদ টাকা, মোবাইল ও ক্যামেরা ছিনিয়ে নেন তারা। পরে তাকে উদ্ধার করে প্রথমে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন অন্য সাংবাদিকরা।

হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, প্রেসক্লাবের গ্রুপিং নিয়ে এই হামলার ঘটনা ঘটতে পারে বলে তিনি মন্তব্য করেন। এ বিষয়ে এখনও তিনি কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

হরিণাকুন্ডু উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হক বিশ্বাস জানান, সাংবাদিক জাফিরুল ইসলাম আহতের ঘটনায় হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা এগারোটায় উপজেলা দোয়েল চত্বর মোড়ে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত