ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

নগদ-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন ২২ সাংবাদিক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২১, ১৪:২৩  
আপডেট :
 ২৬ অক্টোবর ২০২১, ২০:৪৭

নগদ-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন ২২ সাংবাদিক
ছবি: নিজস্ব
নিজস্ব প্রতিবেদক

পত্রিকা-অনলাইন ক্যাটাগরিতে ১৩জন এবং টেলিভিশন- রেডিও ক্যাটাগরিতে ৯জনসহ ২২ সংবাদকর্মী এবার পেয়েছেন ‘নগদ-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২১’।

মঙ্গলবার ডিআরইউর উদ্যোগে ফার্মগেট খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর মিলনায়তনে ‘নগদ-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০২১’ উপলক্ষে এক অনুষ্ঠানে এ সম্মাননা তুলে দেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে ‘বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০২১’ নগদ অংশীদার হওয়ায় ডিআরইউর পক্ষ থেকে ভিডিও বার্তায় শুভেচ্ছা জানানো হয়।

ভিডিও বার্তা দিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ‘নগদ-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০২১’ এর চেয়ারম্যান ও বাংলাদেশ জার্নালের সম্পাদক শাহজাহান সরদার এবং ডিআরইউর সভাপতি মুরসালিন নোমানীর সভাপতি ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান।

পত্রিকা ও অনলাইন ক্যাটাগরিতে পুরস্কার প্রাপ্ত ১৩জন হলেন: দৈনিক সমকালের আবু সালেহ রনি, দ্য বিজনেস স্ট্যান্ডার্ড আব্বাস উদ্দিন নয়ন, ডেইলি স্টারের একেএম রাশেদুল হাসান, প্রথম আলোর আদুজ্জামান, আমাদের সময়ের কবির হোসেন, ঢাকা পোস্টের জোবায়ের হোসেন, প্রথম আলোর রোজিনা ইসলাম, বাংলা ট্রিবিউনের শাহেদুল ইসলাম, যুগান্তরের হামিদ-উজ জামান, কালের কণ্ঠের জিয়াদুল ইসলাম, দ্য বিজনেস স্ট্যান্ডার্ড জেবুন নেসা আলো, প্রথম আলোর নাজনীন আখতার এবং সময়ের আলোর রফিকুল ইসলাম সবুজ।

টেলিভিশন ও রেডিও ক্যাটাগরিতে ৯ জন হলেন: যমুনা টিভির সুশান্ত সিনহা, একাত্তর টেলিভিশনের কাবেরী মৈত্রেয়, মাছরাঙ্গা টেলিভিশনের মাজহারুল ইসলাম, নাগরিক টেলিভিশনের শাহনাজ শারমিন, মাছরাঙ্গা টেলিভিশনের কাওসার সোহেলী, চ্যানেল টুয়েন্টিফোরের সাদমান সাকিব, যমুনা টিভির আবু সালেহ মোঃ পারভেজ সাজ্জাদ, এনটিভির শফিক শাহীন এবং একাত্তর টেলিভিশনের আদনান খান।

এ বছর প্রিন্ট, অনলাইন এবং টেলিভিশিন ও রেডিও—দুই ভাগে ২২টি ক্যাটাগরিতে সেরা রিপোর্টের জন্য পুরস্কার দেয়া হয়েছে। এই দু'ভাগে রির্পোট জমা পরে ২৪২টি। দেশের ১০ জন সিনিয়র সম্পাদক জমা পড়া রিপোর্টের মধ্য থেকে যাচাই-বাছাই করে সেরা রিপোর্ট নির্বাচন করেন।

ডিআরইউর সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে অনুষ্ঠানে নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, ‘নগদ-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০২১’ এর চেয়ারম্যান ও বাংলাদেশ জার্নালের সম্পাদক শাহজাহান সরদার, নগদের নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, ডিআরইউর সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত