ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

রাবিসাসের নতুন সভাপতি নুরুজ্জামান, সাধারণ সম্পাদক নুর আলম

  রাবি প্রতিনিধি

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২২, ১৯:৪১

রাবিসাসের নতুন সভাপতি নুরুজ্জামান, সাধারণ সম্পাদক নুর আলম
নুরুজ্জামান খান ও নূর আলম

দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খানকে সভাপতি ও বাংলাদেশ জার্নালের প্রতিনিধি নূর আলমকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) কমিটি গঠন করা হয়েছে। ২০২২-২৩ কার্যনির্বাহীর ১৫ সদস্ বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করেন সদ্যবিদায়ী সভাপতি শাহীন আলম।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি (১) তাপস কুমার সরকার (দৈনিক প্রথম আলো), সহ-সভাপতি (২) তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন/ঢাকা ট্রিবিউন), যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর সবুর লোটাস (দৈনিক আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ (দৈনিক নয়া শতাব্দী), কোষাধ্যক্ষ সাইফুর রহমান (এনটিভি অনলাইন/রাইজিংবিডি.কম), দফতর সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউএনবি), প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য রায় রিপন (দৈনিক উত্তরা প্রতিদিন), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মরিয়ম খাতুন পলি (আলোকিত সময়.কম), ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ (বাংলাভিশন অনলাইন), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মামুন হোসাইন (বিডি ক্যাম্পাস.কম), কার্যনির্বাহী সদস্য-১ আসিফ আজাদ সিয়াম (বিডি সমাচার২৪.কম), কার্যনির্বাহী সদস্য-২ ইরফানুর রহমান তামিম (বাংলা মিরর.নেট) ও কার্যনির্বাহী সদস্য-৩ গোলাম রাব্বিল (সিল্কসিটি নিউজ)।

এছাড়া কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন শাহাবুদ্দিন ইসলাম, শামীম রেজা ও সুব্রত গাইন। উপদেষ্টা (১) হিসেবে আছেন শাহীন আলম (দৈনিক দেশ রূপান্তর) ও উপদেষ্টা (২) রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট)।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম।

এদিকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাবি প্রশাসন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি ছাত্রলীগ, প্রগতিশীল ছাত্র সংগঠনসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত