ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

রূপগঞ্জে যমুনা টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২২, ১৯:৫৯  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২২, ২১:৩৩

রূপগঞ্জে যমুনা টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা
যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহন ।। ছবি সংগৃহীত

রাজধানীর রূপগঞ্জে কাঞ্চন ব্রিজ এলাকায় যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহনের উপর হামলা করেছে সন্ত্রাসীরা। হামলাকারীর নাম আসলাম সরকার। শনিবার বিকেলে বাণিজ্যমেলা থেকে খবর সংগ্রহ করে ফেরার পথে সন্ত্রাসীদের দ্বারা হামলার শিকার হন তিনি।

হামলার সত্যতা নিশ্চিত করে আল আমিন হক বাংলাদেশ জার্নালকে বলেন, বাণিজ্যমেলা থেকে খবর সংগ্রহ করে ফেরার পথে রূপগঞ্জ ব্রিজের নিচে তীব্র যানজটের মধ্যে যমুনা টেলিভিশনের গাড়িতে হামলা করে আসলাম সরকার। জানতে পেরেছি হামলাকারী একজন সন্ত্রাসী। ভীড়ের মধ্যে গাড়ীর সাইড দেয়া নিয়ে তিনি হামলা করেন। এসময় আমাকে মেরে রক্তাক্ত করে ও ক্যামেরার উপরও হামলা করে সে।

তিনি বলেন, প্রতিবাদ করলে আরও কয়েকজন সহযোগী ডেকে আনে হামলাকারী আসলাম। পরে সহযোগীরা মিলেও মেরে রক্তাক্ত করে। হামলার ছবি ধারণের সময় কয়েক দফায় হামলা করে ক্যামেরা ও ভিডিও জার্নালিস্টের ওপর। হামলার ঘটনায় মামলার করবেন বলেও জানান তিনি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরাও যমুনা টেলিভিশনের স্টাফদের ওপর বেপরোয়া হামলার কথা জানায়। হামলাকারী সন্ত্রাসীর পিতার নাম লোকমান সরকার। তার মোটরসাইকেলের নাম্বার ঢাকা মেট্রো ল-৫৫-৪০৫৬।

বাংলাদেশ জার্নাল/এফজেড/এএম

  • সর্বশেষ
  • পঠিত