ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:০১

রাজধানীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

রাজধানীর শ্যামপুর ধোলাইপাড় বস্তি ভিটা মাঠ এলাকায় ছুরিকাঘাতে নয়ন ইসলাম (১৭) নামে এক স্কুলছাত্র খুন হয়েছে। রোববার (৪সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। সে আর কে চৌধুরী স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিলো।

হাসপাতালে নিয়ে আসা নিহতের এলাকার বড় ভাই সিরাজুল ইসলাম হাসিব জানান, ধোলাইপাড় বস্তি ভিটা মাঠের পাশে বুকে ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় পড়েছিল নয়ন। আমি ও অপর ছোট ভাই আকাশ ওই মাঠের পাশ দিয়ে যাচ্ছিলাম। তখন দেখতে পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ডেল্টা হাসপাতাল নিয়ে যাই। সেখানে তার অবস্থার অবনতি হলে বিকেল সাড়ে ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে কী কারণে কে বা কারা তাকে খুন করেছে এ বিষয়ে কেউ কিছু বলতে পারেননি।

নিহতের বাবা টেইলার্স ব্যবসায়ী কামরুল ইসলাম বলেন, আমি বাসা থেকে কাজে বের হয়েছি। দুপুরে নয়নের বন্ধুদের মাধ্যমে খবর পাই তাকে কে বা কারা ধুলাইপাড় বস্তিভিটা মাঠ এলাকায় ছুরিকাঘাত করে ফেলে রেখে গেছে।

তবে নয়নের মৃত্যুর বিষয়ে তার বাবাও কোনো কিছু বলতে পারেনি। তিনি বলেন, কারো সাথে নয়নের শত্রুতা ছিলো না।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত নয়ন মাগুরা জেলা মোহাম্মদপুর উপজেলার ঝামা গ্রামের কামরুল ইসলামের ছেলে। বর্তমানে ধোলাইপাড় মুন্সিবাড়ি পাইব রাস্তা এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত। তিন ভাইয়ের মধ্যে সে ছিল বড়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত