ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

ফের পিয়ানু'র সভাপতি আব্দুল আজিজ, সম্পাদক দেলোয়ার হোসাইন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৬

ফের পিয়ানু'র সভাপতি আব্দুল আজিজ, সম্পাদক দেলোয়ার হোসাইন
পিয়ানুর সভাপতি আব্দুল আজিজ, সম্পাদক দেলোয়ার হোসাইন

‘প্রফেশনাল ইনস্টিটিউট অ্যাসোসিয়েশন অব ন্যাশনাল ইউনিভার্সিটি’ (পিয়ানু)-এর কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার আবদুল আজিজ এবং সাধারণ সম্পাদক হয়েছেন অধ্যক্ষ মো. দেলোয়ার হোসাইন।

রাজধানীর উত্তরায় গত শনিবার (২৪ সেপ্টেম্বর) উৎসবমুখর পরিবেশে গণতান্ত্রিক ও স্বচ্ছ প্রক্রিয়ায় সদস্যদের ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে ১৭ সদস্যবিশিষ্ট এই নতুন কার্যকরী কমিটি নির্বাচিত হয়।

সদস্যদের ভোটে সর্বোচ্চ ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার আবদুল আজিজ এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ দেলোয়ার হোসাইন।

পিয়ানু’র নতুন কার্যকরী কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহসভাপতি মো. মামুনুর রশিদ, সহসভাপতি মোহাম্মদ সালাউদ্দিন, সহসভাপতি ড. মো. সাখাওয়াত হোসেন, সহ-সেক্রেটারি জেনারেল আনিসুর রহমান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক মো. মোবারক হোসেন মল্লিক, অর্থ সম্পাদক আবু সুফিয়ান ইউনুস ও প্রচার সম্পাদক জিয়াউল হক।

এ ছাড়াও কার্যকরী কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন, ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, মো. কামাল হোসেন, সুলতান মোহাম্মদ সালাউদ্দিন, মো. সেলিম হোসেন, তারেকুল ইসলাম, আলমগীর হোসেন ও জুবায়ের হোসেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত