ঢাকা, সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সভা

জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সভা
জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সভা। ছবি -প্রতিনিধি
অনলাইন ডেস্ক

জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে এক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। ২০ নভেম্বর পূর্ব লন্ডনের স্টেপনি গ্রীনের একটি হলে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আজিজ চৌধুরীর সভাপতিত্বে সভা যৌথভাবে পরিচালনা করেন জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি কামাল আহমেদ ও জয়েন্ট সেক্রেটারি মোস্তাক আহমেদ।

সংগঠনের কোষাধ্যক্ষ আছাব মিয়া সেজুর কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক কাউন্সিলর, ব্রাডফোর্ড মেট্রোপলিটন ডিসট্রিক্ট কাউন্সিলের শওকত আহমদ এমবিই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা আলহাজ্ব মাস্টার এম এ ছালাম, সামছুল ইসলাম, বাবুল আহমদ। সহ-সভাপতি অয়েছ আহমদ, আবদুল সাজ্জাদ, ফজলুর রহমান, শাহজাহান শিকদার।

সভার শুরুতেই সংগঠনের আগামি দুই বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক গঠিত পূর্ণাঙ্গ তেত্রিশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করে সবাইকে পরিচয় করিয়ে দেওয়া হয়। সভা উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে সংগঠনের সংবিধানে নতুন অনুচ্ছেদ সংযোজন করা হয়। এবং আগামী দুই বছরের কার্যবিবরণী নির্ধারণ করা হয়।

এসময় সভায় সংগঠনের সভাপতি বিগত দিনের জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সকল কার্যক্রম এবং আয় ও ব্যয়ের হিসাব পেশ করেন।

এসময় সভায় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ছালেহ আহমদ, সাংগঠনিক সম্পাদক হাসান আল ইসলাম রাজন, নাসির উদ্দীন, ফয়জুল ইসলাম সায়েম, নজরুল হক, আবদুল কাইয়ুম চৌধুরী রুবেল, তওয়াহিদুর রহমান টিপু, সাদিক মিয়া সহ যুক্তরাজ্যে বসবাসরত জালালপুর ইউনিয়নবাসি, শুভাকাঙ্খী এবং জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সকল সদস্যবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত