ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের বর্ষপূর্তি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২২, ২১:১৫

টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের বর্ষপূর্তি
১৫ বছরে পদার্পণ উদযাপন অনুষ্ঠান। ছবি: প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাবেক উপ-অর্থ বিষয়ক সম্পাদক ও টিসিজেএ আজীবন দাতা সদস্য হেলাল আকবর চৌধুরী বাবর বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সব মানুষকে ঐক্যবদ্ধ করে আত্মশক্তির মাধ্যমে দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলা। তিনি বলেন, শুধুমাত্র ব্যক্তিস্বার্থ না দেখে দেশকে এগিয়ে নিতে হলে সবাইকে সমন্বিতভাবে কাজ করতে হবে।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর নুর আহমদ সড়কে অবস্থিত টিসিজেএ মিলনায়তনে টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (টিসিজেএ) চট্টগ্রামের ১৫ বছরে পদার্পণ উপলক্ষ্যে টিসিজেএ সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টিসিজেএ সাধারণ সম্পাদক দীপংকর দাশ বাবু'র সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি এনামুল হক, সাবেক সহ-সভাপতি মোহাম্মদ আলী আকবর, সাবেক সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক বাবুন পাল, সাবেক অর্থ সম্পাদক মোহাম্মদ আলমগীর, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন গোস্বামী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এমরাউল কায়েস মিঠু, অর্থ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, নির্বাহী সদস্য যথাক্রমে সনজীব দে বাবু, হাসান উল্ল্যাহ, মো. পারভেজ রহমান। পরে উৎসবমুখর পরিবেশে সবাই একসাথে কেক কেটে ১৫ বছরে পদার্পণ উদযাপন করে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত