ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ওরা আমাকে টর্চার করেছে: মাহী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ মার্চ ২০২৩, ১৬:৪৫  
আপডেট :
 ১৮ মার্চ ২০২৩, ১৬:৪৯

ওরা আমাকে টর্চার করেছে: মাহী
নির্যাতনের অভিযোগ এনেছেন মাহিয়া মাহি। সংগৃহীত ছবি

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা মাহিয়া মাহী অভিযোগ করেছেন, পুলিশ তার ওপর টর্চার করেছে। গাজীপুর চিফ মেট্টোপলিটন আদালত থেকে কারাগারে নেয়ার সময় বাসন থানার সামনে গাড়িতে বসা অবস্থায় গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে মাহি দাবি করেছেন, ‘ওরা আমাকে টর্চার করেছে।’

এর আগে আদালত থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের বলেন, জাজ আমার সঙ্গে কোনো কথা বলে নাই। জাজ জাস্ট চেয়ারে বসেছেন, আর উঠেছেন। ১ সেকেন্ডের মধ্যে কোর্ট কীভাবে শেষ হয়ে যায়?

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। সকালে ওমরাহ পালন শেষে দেশে ফিরছিলেন মাহি।

এ সময় মাহিকে কালো বোরকা পরিহিত দেখা গেছে। বিমানবন্দর থেকে মাহিকে গাজীপুর বাসন থানায় নেয়া হয়। গাড়ি থেকে থানায় না নামিয়ে কোর্টে নেয়া হয় এই নায়িকাকে। কোর্টে পুলিশ সাত দিনের রিমান্ড চাইলে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের আদালত তাকে রিমান্ড না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শুক্রবার মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরে দুটি মামলা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে। আর জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

শুক্রবার ভোরে স্বামীর সঙ্গে ফেসবুক লাইভে রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেছিলেন। যেখানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেয়ার অভিযোগ তোলেন নায়িকা। আর লাইভে তিনি দাবি করেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ‘সনিরাজ কার প্যালেস’ নামে তার স্বামীর গাড়ির শোরুমে ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে।

আরো পড়ুন: নায়িকা মাহীকে কারাগারে পাঠানোর নির্দেশ

বাংলাদেশ জার্নাল/কেএ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত