ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও অভিজ্ঞ চিকিৎসক দ্বারা পরিচালিত হচ্ছে ‘লা মানো’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ০১:০৮

বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও অভিজ্ঞ চিকিৎসক দ্বারা পরিচালিত হচ্ছে ‘লা মানো’
এ্যাস্থেটিক ফিজিশিয়ান ডা. নুসরাত জাহান।

৮ বছরের বেশি সময় ধরে সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছেন এ্যাস্থেটিক ফিজিশিয়ান ডা. নুসরাত জাহান। দেশের অন্যতম আস্থাশীল লেজার ট্রিটমেন্ট সেন্টার হিসেবে ‘লা মানো’ পরিচিত। বিগত পাঁচ বছর ধরে লেজার ক্লিনিক লা মানো ডার্মা অ্যান্ড লেজার মেডিক্যালে পরিচালক হিসেবে কর্মরত ডা. নুসরাত জাহান।

ত্বকের যে কোনো সমস্যার সমাধানে কাজ করছে এই লেজার ক্লিনিক। এরই মধ্যে সুপরিচিত ব্র‍্যান্ড হিসেবে নিজেদের সুনাম অক্ষুণ্ণ রাখতে লা মানো ডার্মা অ্যান্ড লেজার মেডিক্যাল কাজ করে যাচ্ছে অবিরাম।

ডা. নুসরাত জাহান জানান, অভিজ্ঞ ডাক্তার দ্বারা লা মানো ডার্মা অ্যান্ড লেজার মেডিক্যাল পরিচালিত হচ্ছে। এছাড়া বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও অভিজ্ঞ চিকিৎসক দ্বারা পরিচালিত হয় লা মানো। এফডিএ অ্যাপ্রোভ বিশ্বখ্যাত জার্মান প্রযুক্তি ব্যবহার করে ব্যথাহীন, নিরাপদ, নির্ভরযোগ্য, কার্যকরী ট্রিটমেন্টের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। এছাড়াও ত্বকের নানা সমস্যার উপযুক্ত লেজার থেরাপি নেয়া যায় এখানে।

বর্তমান সময়ে লেজার ট্রিটমেন্ট সৌন্দর্য চর্চায় ভিন্নমাত্রা এনেছে। নিজেকে আরও আকর্ষনীয় ও সুন্দরভাবে উপস্থাপন করতে দিনদিন লেজার ট্রিটমেন্টের চাহিদাও বাড়ছে। এছাড়াও বাংলাদেশে মানুষ লেজার ট্রিটমেন্টের উপরে আস্থা রাখছেন। তাদের সমস্যা এবং সেটার সমাধান নিয়ে আস্থা বজায় রেখে কাজ করে যেতে চান ডা. নুসরাত জাহান। সেটা মাথায় রেখেই নিরলস প্রচেষ্টা থেকে লেজার ট্রিটমেন্ট বিষয়ে কাজ করছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত