ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে চোর সন্দেহে চা বিক্রেতাকে পিটিয়ে হত্যা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ২০:৩৪

রাজধানীতে চোর সন্দেহে চা বিক্রেতাকে পিটিয়ে হত্যা

রাজধানীর শেরেবাংলা নগরে শিশু হাসপাতালের সামনে চোর সন্দেহে মো. মামুন (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

রোববার বিকেল ৩টার দিকে এই ঘটনা ঘটে। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ওই যুবক মিরপুরে চা বিক্রি করতেন বলে জানা গেছে।

শেরেবাংলা নগর থানার এসআই মো. আল মামুন জানান, আমরা খবর পেয়ে শিশু হাসপাতালের সামনে থেকে মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, নিহত মামুন মিরপুরের পল্লবী এলাকায় থাকতেন। সকালে তার মা ও স্ত্রীর সঙ্গে চিকিৎসা নিতে এসেছিলেন। এসময় শিশু হাসপাতালের সামনে ঘোরাফেরা করলে ওই এলাকার কিছু ব্যক্তি তাকে চোর সন্দেহে পিটিয়ে গুরুতর আহত করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, আমরা সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘাতকদের ধরার চেষ্টা করছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ওই যুবক মিরপুর এলাকায় চা বিক্রি করতেন।

এদিকে, অপর একটি সূত্র বলছে, নিহত মামুন শিশু হাসপাতাল থেকে রোগী নিয়ে বের হওয়ার সময় অ্যাম্বুলেন্স চালকদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাকে অ্যাম্বুলেন্স চালক এবং শিশু হাসপাতালের দায়িত্বরত আনসার সদস্যরাসহ মারধর করে। এক পর্যায়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে ঢাকা মহানগর আনসারের জোন কমান্ডার মো. আম্বার হোসেন সাংবাদিকদের বলেন, এই ঘটনায় ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আনসার সদস্যদের কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/সুজন/আরকে

  • সর্বশেষ
  • পঠিত