ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারে ৬৭ হাজার ইয়াবা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩১ মার্চ ২০২৩, ০২:০০

প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারে ৬৭ হাজার ইয়াবা
ছবি: সংগৃহীত

মাদক পাচারে প্রতিনিয়তই অভিনব কৌশল অবলম্বন করছে মাদক কারবারিরা। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের মধ্যে ইয়াবা পাচার কালে একটি চক্রকে ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-১। এ সময় দুটি প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ৬৩ হাজার ৭৬৫ পিছ ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়নগঞ্জের রূপগঞ্জের কেন্দুয়া কাঞ্চনব্রীজ এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব। রাতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার নোমান আহমদ।

আটক ব্যক্তিরা হলেন- মো. মাইনুদ্দিন, মো. সোহাগ, মো. জাওয়াদ, মো. শাহরিয়ার রাব্বি, মো. শাওন এবং মো. রানা।

সিনিয়র সহকারী পুলিশ সুপার নোমান আহমদ বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, ইয়াবার একটি বড় চালান কক্সবাজার থেকে বিশেষ কৌশলে (প্রাইভেটকারের সিলিন্ডারে) রাজধানীতে আনা হচ্ছে। র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহায়তায় একটি আভিযানিক দল এই চক্রের অনুসন্ধান শুরু করে। এরই ধারাবাহিকতায় কাঞ্চনব্রীজ এলাকার তিনকন্যা হোটেলের সামনে রাস্তায় চেকপোস্ট বসিয়ে চক্রটিকে আটক করা হয়। আটকরা ওই এলাকা দিয়ে গাজীপুরের দিকে যাচ্ছিল।

তিনি বলেন, আটকদের কাছ থেকে দুটি প্রাইভেট কার জব্দ করা হয়। একটি প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার কেটে ৪০ হাজার পিস এবং অপর একটি প্রাইভেটকারের গ্যাস সিলেন্ডার কেটে ২৩ হাজার ৭৬৫ পিস ও ১১০ গ্রাম ভাঙ্গা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ৯৩ লাখ ৭৯ হাজার ৫০০ টাকা।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত