ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

লাইভ খবর চলাকালীন প্রেমের প্রস্তাব (ভিডিও)

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১৪:১৩  
আপডেট :
 ২৬ আগস্ট ২০২৩, ১৪:৩২

লাইভ খবর চলাকালীন প্রেমের প্রস্তাব (ভিডিও)
লাইভ খবর চলাকালীন প্রেমের প্রস্তাব। ছবি: সংগৃহীত

নিজের ভালোবাসার মানুষকে বিয়ে বা প্রেমের প্রস্তাব দিতে প্রেমিকরা অনেক রবম আয়োজন করে থাকেন। এবার একটু ভিন্নভাবে টিভিতে লাইভ খবর পড়াকালীন প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন এক যুবক। টিভি চ্যানেলে খবর পড়ছিলেন মার্কিন সঞ্চালিকা কর্নেলিয়া নিকোলসন।

হঠাৎই বুঝতে পারেন স্টুডিওর বাঁম দিক থেকে তার দিকে হাতে ফুলের তোড়া নিয়ে কেউ এগিয়ে আসছেন। এরপরই খবর পড়া থামিয়ে দেন। তাকিয়ে দেখেন হাতে আংটি নিয়ে দাঁড়িয়ে তাঁর বয়ফ্রেন্ড রিলি নাজেল। উভয়েই একই নিউজ চ্যানেলে কাজ করেন। রিলি ওই চ্যানেলের রিপোর্টার। মিষ্টি ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসিতে অন-এয়ার রেকর্ড করা হয়েছিল।

নিকলসনের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করা ভিডিওটি দেখায় যে কীভাবে নাগেল এই অদ্ভুত পরিকল্পনা করেছিলেন। ভিডিওটিতে দেখা যায় নিকলসন, WRCB-TV-এর একজন উপস্থাপক, একটি টেলিপ্রম্পটার থেকে খবর পড়ছিলেন ধীরে ধীরে তিনি বুঝতে পারেন যে খবরটি তার সম্পর্কে।নাজেল তারপরে একটি তোড়া এবং একটি আংটি নিয়ে স্টুডিওতে প্রবেশ করে।

তিনি বলেন, 'কর্নেলিয়া এবং আমি প্রায় চার বছর আগে মন্টানায় একটি নিউজ স্টেশনে দেখা করি। তার মধ্যে একটি আশ্চর্যজনক ব্যক্তিত্ব আছে, সে আমার ঘর আলোকিত করে রাখবে।'' এরপরেই কর্নেলিয়াকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন নাজেল। কর্নেলিয়া , দৃশ্যত অবাক হয়ে গেছিলেন। তার চোখের জল বাধ মানেনি। আনন্দের অশ্রুর সঙ্গে তিনি নাজেলের প্রস্তাবটি গ্রহণ করেন এবং বাম হাত বাড়িয়ে দেন আংটি পরার জন্য। রিলি আংটি পরিয়ে দিতেই একে অপরকে চুন্বন করেন তারা । ভিডিও নজর কেড়েছে অনেক নেটিজেনেরই। বলছেন, এমন মিষ্টি প্রেমপ্রস্তাব পেতে কার না ইচ্ছে করে! সূত্র: ইয়াহু নিউজ

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত