ঢাকা, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সুখবর নিয়ে লাইভে আসছেন ইভ্যালির রাসেল!

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ২১:৩৩  
আপডেট :
 ২৩ ডিসেম্বর ২০২৩, ২১:৩৫

সুখবর নিয়ে লাইভে আসছেন ইভ্যালির রাসেল!
ফাইল ছবি

আলোচিত ই-কমার্স কোম্পানি ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল সুখবর নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে লাইভে আসার ঘোষণা দিয়েছেন। আগামী ২৯ ডিসেম্বর (শুক্রবার) রাত ৮টায় লাইভে আসবেন তিনি।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ইভ্যালির ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়। ইভ্যালির গ্রাহকদের অনেকের ধারণা নতুন কোনো সুখবর দিতে তিনি লাইভে আসছেন।

এদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে ‘বিগ ব্যাং’ক্যাম্পেইন চালুর ঘোষণা দেন ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, কোনো সমস্যা বা দূরত্ব না থাকলে সম্পর্ক সবসময় মধুর হয়। গ্রাহকদের সেরা অফার দেওয়ার জন্য আমাদের সরবরাহকারীরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। আর এই দূরত্বটা শুধু ইভ্যালির ‘বিগ ব্যাং’ অফারের মাধ্যমে কমানো যাবে।

তিনি আরও লিখেছেন, একসঙ্গে আমরা ইতিহাস গড়ব ইনশাআল্লাহ। (এটা হবে) বিজয়ের ইতিহাস অসম্ভবকে সম্ভব করার ইতিহাস।

২০১৮ সালে ইভ্যালি প্রতিষ্ঠা করে হইচই ফেলে দেন মো. রাসেল। মাত্র দুই বছরের মধ্যে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান হয়ে ওঠে ইভ্যালি। তাদের চমকদার অফারের প্রলোভনে অনেকেই বিপুল অংকের টাকা অগ্রিম দিয়ে পণ্যের অর্ডার করেছিলেন, পরে গ্রাহকদের প্রতারিত করে রাসেল। ২০২১ সালের মাঝামাঝি সময় থেকে ইভ্যালিসহ আরও বেশ কিছু ই কমার্স কোম্পানির বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে বিক্ষোভ ও মামলা করা শুরু হয়। ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর থেকে এই দম্পতির বিরুদ্ধে একের পর এক মামলা হয়।

২০২২ সালের ৬ এপ্রিল সবগুলো মামলায় জামিন পেয়ে ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা কারামুক্ত হলেও জেলেই থাকেন রাসেল। অবশেষে গত মঙ্গলবার ছাড়া পান ইভ্যালির রাসেল।

বাংলাদেশ জার্নাল/এসএপি

  • সর্বশেষ
  • পঠিত