ঢাকা, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

কুয়েতে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু 

  প্রতিনিধি

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৯

কুয়েতে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু 
কুয়েতে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু। ছবি: সংগৃহীত

কুয়েতে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছে। নিহতদের একজনের নাম মো. আমির হোসেন। তার বাড়ি ফেনী জেলায়। নিহত দ্বিতীয় ব্যক্তি বাংলাদেশি হলেও তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

একই ঘটনায় তৃতীয় আরেক ব্যক্তি আহত হয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন এ ব্যক্তি বাংলাদেশি কিনা, তাও এখন পর্যন্ত জানা যায়নি।

শনিবার (১০ ফেব্রুয়ারি) কুয়েতের স্থানীয় সময় বিকেল ৪টায় মিনা আবদুল্লাহ সড়কের ওফরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরের দিন রবিবার ফেনীতে নিজের বাড়িতে মো. আমির হোসেনের মৃত্যুর খবর আসে।

নিহত আমিরের প্রতিবেশী কুয়েত প্রবাসী মোহাম্মদ টিপু জানান, শনিবার কাজ শেষে আমিরসহ তিনজন প্রাইভেটকারে চড়ে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ওফরা এলাকায় তাদের গাড়ির চাকা ব্লাস্ট হয়। গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই আমির প্রাণ হারান।

একই ঘটনায় বাকি দুইজন গুরুতর আহত হন। তাদের পার্শ্ববর্তী একটি হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার পরের দিন রবিবার সকালে আহত আরেকজন মৃত্যুবরণ করেন। তিনি বাংলাদেশি হলেও তার পরিচয় জানা যায়নি।

নিহত আমির ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের বরইয়া গ্রামের মমিনুল হকের বড় ছেলে।

আমিরের মরদেহ কুয়েত সিটির ওফরা হসপিটালের মর্গে রাখা হয়েছে। যথাযথ প্রক্রিয়া শেষে তার মরদেহ দ্রুত দেশে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

পারিবারিক সূত্র জানায়, ১৬ বছর আগে জীবিকার তাগিদে আমির কুয়েতে পাড়ি জমান। সেখানে তিনি ইলেকক্ট্রিকের কাজ করতেন। পরিবারে তার এক মেয়ে, এক ছেলে, স্ত্রী ও মা-বাবা রয়েছে। উপার্জনক্ষম আমির হোসেনকে হারিয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ইয়াকুবপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বলেন, প্রবাসীদের সহযোগিতায় কুয়েতে নিহত আমিরের মরদেহ দেশে আনার জন্য প্রক্রিয়া শুরু হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত