ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন, সাধারণ সম্পাদক শাহনাজ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০২ জুন ২০২৪, ২২:২২

নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন, সাধারণ সম্পাদক শাহনাজ
নারী সাংবাদিক কেন্দ্রের নতুন সভাপতি নাসিমুন আরা হক ও সাধারণ সম্পাদক শাহনাজ সিদ্দীকি। ছবি: সংগৃহীত

বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের দ্বিবার্ষিক কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন নাসিমুন আরা হক। বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) শাহনাজ সিদ্দীকি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের চতুর্থ জাতীয় সম্মেলন শেষে বিকেলে জাতীয় প্রেসক্লাবে নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

১৯ সদস্যবিশিষ্ট এই কমিটিতে আরও যারা আছেন, তারা হলেন-

নতুন কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি পারভীন সুলতানা ঝুমা, সহসভাপতি পদে মুনিমা সুলতানা (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস), সহসম্পাদক নাজনীন নাহার (টেকওয়ার্ল্ড বাংলাদেশ), লতিফা আনসারী রুনা (দীপ্ত টিভি) ও মাশরেখা মনা (বিটিভি), কোষাধ্যক্ষ আখতার জাহান মালিক, সাংগঠনিক সম্পাদক শাহানাজ পারভীন (দৈনিক খবরের কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলরুবা খানম (ইত্তেফাক), দপ্তর সম্পাদক আহমেদ মুশফিকা নাজনীন (একুশে টিভি) ও প্রশিক্ষণ সম্পাদক পদে নাসরিন শওকত (দেশ রূপান্তর)।

নতুন কমিটির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন ডেইজি মউদুদ, অদিতি রহমান, ইয়াসমিন রিমা (ডেইলি সান), লাইলী ইয়াসমিন (বৈশাখী টিভি), বিলকিস সুমি (জিটিভি), রুপম আক্তার (টাইম ওয়াচ) ও জাহিদা পারভেজ (সংবাদ)।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত