ঢাকা, শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

শান্তকে নিয়ে ছাত্রলীগের পোস্টার নিয়ে তুমুল আলোচনা

  নিজস্ব প্রতিনিধি

প্রকাশ : ২৮ জুন ২০২৪, ০৮:৩৬  
আপডেট :
 ২৮ জুন ২০২৪, ১০:০২

শান্তকে নিয়ে ছাত্রলীগের পোস্টার নিয়ে তুমুল আলোচনা
ছবি: সংগৃহীত

জাতীয় ক্রিকেট দলের তিন ফরম্যাটের অধিনায়ক হওয়ার পর ব্যাটার নাজমুল হোসেন শান্তকে অভিনন্দন জানিয়ে প্যানা পোস্টার দিয়েছিল রাজশাহী মহানগর ছাত্রলীগ। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম সেই পোস্টারের ছবি ব্যাপক ভাইরাল হয়েছে।

ওই পোস্টারে লেখা রয়েছে, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট, ওয়ান ডে ও টি-২০ (তিন ফরম্যাট) এ রাজশাহীর কৃতি সন্তান নাজমুল হোসেন শান্ত অধিনায়ক নির্বাচিত হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগর এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

পোস্টারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ, জাতীয় নেতা শহীদ এ এইচ এম কামারুজ্জামান, আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার এএইচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাজশাহী মহানগর শাখা ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজের ছবি রয়েছে। ছবি রয়েছে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্তর।

নাজমুল হোসেন শান্ত ১৯৯৮ সালের ২৫ আগস্ট রাজশাহী জেলায় জন্মগ্রহণ করেন। বয়সভিত্তিক ক্রিকেটে ভালো করে তিনি দলে জায়গা পান। গেল বছর ভালো খেলা টপঅর্ডার এ ব্যাটার এ বছর ফর্ম হারিয়ে ব্যর্থ। চলমান টি-২০ বিশ্বকাপে তিনি ভালো করতে পারেননি। দলের নেতৃত্ব থেকে সরিয়ে দেয়ার দাবিতে সমর্থকরা সামাজিক যোগাযোগমাধ্যমে সোচ্চার হয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত