ঢাকা, সোমবার, ২১ জানুয়ারি ২০১৯, ৮ মাঘ ১৪২৬ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ১৭:৩৫

প্রিন্ট

সুনামগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক ঢাকায় আটক

সুনামগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক ঢাকায় আটক
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদকে রোববার রাত ১১টায় ঢাকার নয়াপল্টনের ক্যাপিটাল হোটেল থেকে আটক করছে পুলিশ। তবে এখন পর্যন্ত আটকের কোনো কারণ জানা যায়নি। এদিকে আটকের ঘটনায় প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

সোমবার প্রতিবাদ জানিয়ে ফোরামের নেতৃবৃন্দ যৌথ বিবৃতিতে বলেন, অধ্যক্ষ শেরগুল আহমেদ পৌর কলেজের অধ্যক্ষ হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি এ শহরে একজন স্বনামধন্য শিক্ষাবিদ হিসেবে পরিচিত। এছাড়া প্রায় একযুগ ধরে সুনামগঞ্জ প্রেসক্লাবের দায়িত্ব পালন করছেন। তিনি দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক ও প্রকাশক এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত রয়েছেন।

সম্প্রতি পৌর ডিগ্রি কলেজকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত নবায়ন প্রস্তাব জমাদানের জন্য তিনি ঢাকা গিয়েছিলেন। সেখানে ক্যাপিটাল হোটেল অবস্থানকালে পুলিশ তাকে অন্যায়ভাবে আটক করায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে তার মুক্তির দাবি জানাই।

বিবৃতিদাতারা হলেন- সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশন জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, সাধারণ সম্পাদক ও এসএ টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মো. মাহতাব উদ্দিন তালুকদার, সহ-সভাপতি ও আরটিভির জেলা প্রতিনিধি আবেদ মাহমুদ চৌধুরী, সহ সভাপতি ও দৈনিক জালালাবাদের জেলা প্রতিনিধি মো. জসিম উদ্দিন, সহ সভাপতি স্বপন কুমার সরকার, সহ সভাপতি ও সময় টেলিভিশনের প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক ও প্রকাশক মো. সেলিম আহমদ তালুকদার, যুগ্ম সম্পাদক ও নিউজ ফোরের জেলা প্রতিনিধি মো. বুরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইউএনবি ও বিজয় টিভির জেলা প্রতিনিধি অরুন চক্রবর্তী প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close