ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রাজধানীতে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

রাজধানীতে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

রাজধানীর উত্তরখানে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে রিয়াজ উদ্দিন (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি উত্তরখানের মাদারবাড়ী এলাকার জমজম ওয়াশিং ফ্যাক্টরিতে হিসাব রক্ষক হিসাবে কর্মরত।

মাদারবাড়ী এলাকার জমজম ওয়াশিং ফ্যাক্টরি থেকে শনিবার রাতে তাকে আটক করা হয়। ওই দিন বিকেলে মাদারবাড়ী এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। পরবর্তীতে শিশুটি তার মা - বাবাকে বিষয়টি জানালে তারা পুলিশকে জানায়।

স্থানীয়রা জানান, জমজম ওয়াশিং ফ্যাক্টরির হিসাব রক্ষক রিয়াজ উদ্দিন এক শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি জানা জানি হলে এলাকাবাসীর সহযোগিতায় রিয়াজ ও তার সহযোগী (একই ফ্যাক্টরি) সিকিউরিটি গার্ডকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

তারা আরো জানান, শিশুটি ওই ফ্যাক্টরির সামনেই খেলাধুলা করত। এই সুযোগে শিশুটিকে চকলেট - বিস্কুট দিয়ে সখ্য গড়ে তোলে রিয়াজ। পরে সুযোগ পেয়ে শিশুটিকে ধর্ষণ করে।

ভিকটিমের বাবা বলেন, আমি ও আমার স্ত্রী বাসার বাইরে ছিলাম। বাসায় শুধু মেয়েটিই ছিলো। পরে মেয়েকে ধর্ষণের খবর পেয়ে থানায় জানাই।

এ বিষয়ে উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, শিশুটি বাসায় একা থাকার সুযোগ নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএসএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত