ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সাংবাদিকদের ‘পজেটিভ’ থাকার আহ্বান বাণিজ্যমন্ত্রীর

  রংপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯, ২২:২৯

সাংবাদিকদের ‘পজেটিভ’ থাকার আহ্বান বাণিজ্যমন্ত্রীর

উন্নয়নের স্বার্থে সাংবাদিক মহলকে পজেটিভ থাকার আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, চ্যালেঞ্জিং মিনিস্ট্রিতে আমাকে কাজ করতে হবে। এ জন্য আপনাদের পজেটিভ সাপোর্ট চাই। আপনারা কে কী দল করেন, সেটা বিষয় নয়। সবাই রংপুরের উন্নয়ন চান এটাই বড় বিষয়। উন্নয়নের স্বার্থে আমরা সব সময়ই পজেটিভ থাকব।

বুধবার রাতে রংপুর প্রেসক্লাব আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, রংপুরবাসীর দীর্ঘদিনের চাওয়া প্রধানমন্ত্রী পূরণ করেছেন। পূর্ণ মন্ত্রী দিয়েছেন। আমাকে প্রধানমন্ত্রী রংপুর অঞ্চলের উন্নয়নে কাজ করতে বলেছেন। আপনারা ভরসা রাখতে পারেন, রংপুরের উন্নয়নের জন্য সবার পরামর্শ নিয়ে কাজ করা হবে।

টিপু মুনশি বলেন, আমি আগে যেমন ছিলাম, এখনো সে রকমই রয়েছি। আমার কাজের ভুল হলে ধরিয়ে দেবেন। উন্নয়নের প্রয়োজনে লিখবেন। পজেটিভ থাকবেন, উন্নয়ন হবে।

তিনি বলেন, গত দশ বছরের এমপি হিসেবে যত বেতন ভাতা পেয়েছি সবই দুস্থ, অসহায় শিক্ষার্থীদের দিয়েছি। আমার কোনো চাওয়া নেই। আমি রংপুরের মানুষের জন্য কাজ করতে চাই।

অনুষ্ঠানে রংপুর প্রেসক্লাবের সভাপতি সদরুল আলম দুলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রশীদ বাবু, কোষাধ্যক্ষ সুশান্ত ভৌমিক প্রমুখ।

এর আগে বিকালে বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান টিপু মুনশি। সেখান থেকে গাড়িবহরে রংপুর জিলা স্কুল মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তিনি রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

  • সর্বশেষ
  • পঠিত