ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নটরডেম কলেজ শিক্ষার্থীর হাত-পা বাঁধা মরদেহ

  নিজস্ব প্রতিবোদক

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫৮  
আপডেট :
 ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৩

নটরডেম কলেজ শিক্ষার্থীর হাত-পা বাঁধা মরদেহ

রাজধানীর সবুজবাগ কদমতলার একটি বাসা থেকে ইয়োগেন হেনছি গোন সালভেজ (২২) নামে নটরডেম কলেজের ডিগ্রি ২য় বর্ষ ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ২টার দিকে সবুজবাগ কদমতলা ৯নম্বর লেনের ৭৭/এ নম্বর বাসার নিচতলা থেকে হাত পা বাঁধা রক্তাক্ত মৃতদেহটি উদ্ধার হয়। পরে বুধবার সকালে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায় পুলিশ।

মৃত ইয়োগেন চট্রগ্রামের পাথরঘাটা এলাকার ম্যাকলিন গোন সালভেজের ছেলে। বর্তমানে পুরান ঢাকার নারিন্দা এলাকায় একটি বাসায় মামাতো বোন শিপ্রার সঙ্গে থাকতো।

মৃতের দুলাভাই রোমেন পিনারু জানান, ইয়োগেন নটরডেম কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র ছিল। শিপ্রা বাসায় না থাকায় গত শুক্রবার বোন ডালিনের নদ্দার বাসায় যায়। মঙ্গলবার সকাল ৮টার দিকে সে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়।

তিনি আরো জানান, রাত ১০টা পর্যন্ত বাসায় না ফেরায় ফোনে যোগাযোগের চেষ্ট করা হয়। কিন্তু কয়েকবার রিং হয়ে বন্ধ হয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে সংবাদ পায় কদমতলার একটি বাসায় মৃতদেহ পাওয়া গেছে। রাতেই তারা মৃতদেহ শনাক্ত করে।

মৃত ইয়োগেন কিছু দিন আগে রবি কল সেন্টারে চাকরির জন্য ট্রেইনিং করেছিল। তারতো কোনো শত্রু ছিল না।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির জানান, গতরাতে খবর পেয়ে বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তার পেটে সাতটি ও পিঠে চারটি ছুরিকাঘাতের চিন্হ আছে। হাত পা কাপড় দিয়ে বাঁধা ছিলো।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত