ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

কবির আহমেদের গাড়িতে হামলায় ডিআরইউ উদ্বেগ ও নিন্দা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ মার্চ ২০১৯, ২২:০৩

কবির আহমেদের গাড়িতে হামলায় ডিআরইউ উদ্বেগ ও নিন্দা

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র সিনিয়র রিপোর্টার কবির আহমেদ খান প্রাইভেট গাড়িতে করে বাড়ি যাওয়ার সময় দুর্বৃত্তের হামলা ও মালামাল লুটের শিকার হয়েছেন। এ ঘটনায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি সভাপতি ইলিয়াস হোসেন ও কার্যনির্বাহী কমিটি আজ এক বিবৃতিতে গভীর উদ্বেগ ও নিন্দা জানান।

গত ২৮ ফেব্রুয়ারি দিবাগত রাতে কবির আহমেদ পরিবারের সদস্যদের নিয়ে ময়মনসিংহের ত্রিশালের গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। গাজীপুর মহানগরীর টঙ্গির গাজীপুরা নামক এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আনুমানিক রাত ১টার দিকে যানজটে থাকাকালীন সময়ে দেশীয় অস্ত্রসহ আকস্মিক ৫-৬ জন দুর্বৃত্ত গাড়ির দরজা খুলতে বলে। দরজা খুলতে দেরি হলে তারা বড় ছুরি ও রামদা দিয়ে জানালা ভেঙ্গে ফেলে। গাড়ি ভাংচুর করায় ভাঙা কাঁচের টুকরোর আঘাতে গাড়িতে অবস্থানরত সবাই আহত হয়। এসময় কবির আহমেদ খানের স্ত্রী ও সন্তানদের অস্ত্র ঠেকিয়ে মোবাইল, ব্যবহৃত স্বর্ণালংকার-টাকাসহ ভ্যানিটি ব্যাগ ও মানিব্যাগ ছিনিয়ে নেয়।

জিআরইউ সাধারণ সম্পাদকের মানিব্যাগে জাতীয় পরিচয়পত্র, বাসসের আইডি কার্ড, পিআইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, ইস্টার্ন ব্যাংকের ক্রেডিট কার্ড, ব্যাংক এশিয়া ও ডাচ্-বাংলা ব্যাংকের ডেবিট কার্ডসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ডকুমেন্ট ছিল।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানায় এজহার দাখিল করা হয়েছে।

ডিআরইউ নেতৃবৃন্দ সংগঠনের সাধারণ সম্পাদক কবির আহমেদ খান ও তার পরিবারের ওপর হামলাকারীদের দ্রুত সনাক্ত করে এ ন্যাক্কারজনক হামলায় জড়িতদের বিচার ও ছিনিয়ে নেয়া মালামাল উদ্ধার করতে আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

  • সর্বশেষ
  • পঠিত