ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মারা যাননি মাহফুজ উল্লাহ, ফখরুলের শোক বার্তা

মারা যাননি মাহফুজ উল্লাহ,  ফখরুলের শোক বার্তা

জেষ্ঠ্য সাংবাদিক ও রাজনৈতিক বিশ্লেষক মাহফুজ উল্লাহর মারা গেছেন বলে গুজব ছড়িয়ে পড়েছে। এমনকি তার ‘মৃত্যু’তে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে জানা গেল তিনি আসলে মারা যাননি।

তার মেয়ে নুসরাত হুমায়রা ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে জানিয়েছেন, ‘জাতীয় টেলিভিশন চ্যানেলগুলো বলছে আমার বাবা মারা গেছেন। তবে তিনি এখনও জীবীত আছেন। আমরা তার পাশেই আছি। তবে তার অবস্থা গুরুতর। তিনি কোমায় আছেন। ’

তবে এর আগে এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘দেশের বর্তমান ক্রান্তিলগ্নে সাহসী সাংবাদিক মাহফুজউল্লাহর মৃত্যুতে আমি গভীরভাবে মর্মাহত ও বেদনার্ত। সাংবাদিকতা জীবনে তার মতো একজন নির্ভীক সাংবাদিকের পৃথিবী থেকে বিদায় নেয়া দেশবাসীর জন্য অপূরণীয় ক্ষতি।’ ‘মরহুমের’ রুহের মাগফেরাত কামনা করে মাহফুজ উল্লাহর শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়স্বজনদের, প্রতি সমবেদনা জানান বিএনপি মহাসচিব।

ওই শোক বার্তায় সই করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

গত ১১ এপ্রিল মাহফুজ উল্লাহকে ব্যাংককে নিয়ে যাওয়া হয়। গত ২ এপ্রিল সকালে ধানমন্ডির গ্রীন রোডে মাহফুজউল্লাহ তার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখা‌নে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। প‌রে শারী‌রিক অবস্থার উন্নতি না হওয়ায় মাহফুজউল্লাহকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়া হয়।

  • সর্বশেষ
  • পঠিত