ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

খালেদা রাজনীতির জন্য হুমকি: তথ্যমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ১৬:১২

খালেদা রাজনীতির জন্য হুমকি: তথ্যমন্ত্রী

খালেদা জিয়া রাজনীতির জন্য বড় হুমকি বলে মন্তব্য করেছেন খালেদা জিয়া রাজনীতির জন্য বড় হুমকি। বুধবার জাতীয় প্রেসক্লাবে ইউএনবি সম্পাদক মাহফুজুর রহমানের ‘সাংবাদিকতা রাত বিরাতে’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এসব বলেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, যিনি ক্ষমতায় লোভে পেট্রোল বোমার রাজনীতি করেছেন, সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছেন, সেই খালেদা জিয়া রাজনীতির জন্য বড় হুমকি। বিএন‌পি দে‌শের জনগ‌ণের ভা‌লো চায় না। এটা দেশের জনগণ জানে বলেই এখন তাদের চায় না।

খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশের গণতন্ত্র অচল-বিএনপি’র এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, উন্নয়নের কথা বলে যদি টাকা হাতিয়েই নেওয়া হতো তাহলে দারিদ্র্যের হার কী করে কমলো? আসলে কোনও অর্জনই বিএনপির ভালোলাগে না। উন্নয়ন দেখলেই গাত্রদাহ শুরু হয়। মির্জা ফখরুল ইসলাম আলমগীর আপনি আয়নায় নিজের চেহারা দেখেন। আপনারা পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছেন। শেখ হাসিনার সরকার বাংলাদেশর মানুষের ভাগ্য পরির্বতন করেছে। দেশের উন্নয়নের জোয়ার বইছে তা দেখে আপনাদের ভালোলাগে না।

তিনি আরো বলেন, গণমাধ্যম এখন বহুমাত্রিক। গত ১০ বছরে গণমাধ্যমের ব্যাপক বিকাশ হয়েছে। অনলাইনের জন্য ৮ হাজারের বেশি আবেদন জমা পড়েছে। ৯ কোটির বেশি আজ মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করে।

অনুষ্ঠা‌নে আরো উপ‌স্থিত ছি‌লেন ঢা‌বি’র সা‌বেক ভি‌সি আ আ ম স আ‌রে‌ফিন সিদ্দিকী, প্রধানমন্ত্রীর স্পিস রাইটার নজরুল ইসলাম প্রমুখ।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত