ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ভয়ঙ্কর কিশোর গ্যাংয়ের শতাধিক সদস্য পুলিশের খাঁচায়

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:০৪  
আপডেট :
 ০৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:১২

ভয়ঙ্কর কিশোর গ্যাংয়ের শতাধিক সদস্য পুলিশের খাঁচায়

দীর্ঘদিন ধরেই রাজধানীর অন্যতম বিনোদন কেন্দ্র হাতিরঝিলকে ঘিরে কিশোর অপরাধীরা তৎপর রয়েছে। এরা দর্শনার্থীদের নানাভাবে জিম্মি করে ছিনতাই-রাহাজানিসহ নানাভাবে উত্ত্যক্ত করে থাকে। এই কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান চালিয়েছে পুলিশ। বিভিন্ন কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শতাধিক কিশোরকে আটক করা হয়েছে।

শুক্রবার বিকেলে থেকে পরিচালিত এই অভিযানে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে বলে জানিয়েছে হাতিরঝিল থানার পুলিশ।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বলেন, আমাদের কাছে তথ্য ছিল, হাতিরঝিল এলাকার বিভিন্ন স্পটে বসে কিশোররা নেশা করে ও হাতিরঝিলে ঘুরতে আসা মানুষদেরকে উপদ্রব করে। এছাড়া কিশোরদের বিরুদ্ধে চুরি, ছিনতাইয়ের মতো অভিযোগও পাওয়া গেছে। আমরা নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবেই এই অভিযানটি পরিচালনা করেছি।

ডিএমপি তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজ আল ফারুক বলেন, বিভিন্ন সময়ে হাতিরঝিলে এসে মানুষজন ছিনতাই, ইভটিজিংসহ নানা ধরনের অপরাধের শিকার হন। অধিকাংশের অভিযোগ ছিল হাতিরঝিল এলাকার কিশোরদের বিরুদ্ধে। এছাড়া ৯৯৯-এ সাধারণ মানুষের অভিযোগ, থানা ও ডিসি অফিসে অভিযোগ এবং আমাদের গোয়েন্দা নজরদারির পর আজ পুরো হাতিরঝিল এলাকা জুড়ে অভিযান চালানো হয়।

তিনি জানান, কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িত সন্দেহভাজন শতাধিক কিশোরকে বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে। এখন তাদের বিরুদ্ধে অভিযোগের যাচাই-বাছাই চলছে। অপরাধে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত