ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

দুই ঘণ্টা ডাউন থাকার পর সচল হয়েছে হোয়াটসঅ্যাপ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২২, ১৬:০৬

দুই ঘণ্টা ডাউন থাকার পর সচল হয়েছে হোয়াটসঅ্যাপ
সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপ। ছবি- সংগৃহীত

প্রায় দুই ঘণ্টা ডাউন থাকার পর সচল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপ। তবে এখনো কিছু কিছু ফিচার ঠিক মতো কাজ করছে না বলে অভিযোগ করছেন বিভিন্ন ব্যবহারকারী।

এর আগে মঙ্গলবার দুপুর ১ টার পর বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপের মেসেজ আদান প্রদান করতে পারছিলেন না। এর কিছুক্ষণ পর হোয়াটসঅ্যাপ ফিরে এলেও এর ডেস্কটপ ভার্সন কাজ করছে না বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানায়।

ওয়েবসাইট বিভ্রাট সনাক্তকরণ ওয়েবসাইট ডাউন ডিটেক্টর এ তথ্য নিশ্চিত করে বলেছে, হোয়াটসঅ্যাপের কয়েক হাজার ব্যবহারকারী বিভিন্ন মাধ্যমে এমন ত্রুটির কথা জানিয়েছে। গত বছরের ৫ অক্টোবরের পর এটিই হোয়াটসঅ্যাপের সবচেয়ে বড় বিভ্রাট বলে ধারণা করা হচ্ছে।

মেটার এক মুখপাত্র বলেন, ব্যবহারকারীদের সমস্যা সম্পর্কে আমরা অবগত রয়েছি। বিষয়টি দ্রুত সমাধানের জন্য কাজ চলছে। আশা করছি দ্রুতই এর সমাধান হবে।

এদিকে হোয়াটসঅ্যাপের মূল প্রতিষ্ঠান মেটা গেলো কয়েকদিন ধরেই নানা ধরনের সমস্যার মুখোমুখি হচ্ছে। এরআগে ফেসবুকের বাগ নিয়ে বড় ধরনের সমস্যায় পড়েছিলো প্রতিষ্ঠানটি। তাদের বিগ প্রজেক্ট মেটাভার্স নিয়েও শঙ্কায় রয়েছে এই টেক জায়েন্ট।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত