ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিতদের নির্বাচনোত্তর সংবর্ধনা

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ১১ অক্টোবর ২০২০, ০৩:১৬  
আপডেট :
 ১১ অক্টোবর ২০২০, ০৩:১৯

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিতদের নির্বাচনোত্তর সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাংবাদিকদের সম্মাননা স্বারক ও নির্বাচনোত্তর সংবর্ধনা প্রদান করা হয়েছে। সাংস্কৃতিক ও সামজিক সংগঠন আবরনি শনিবার বিকালে প্রেসক্লাব মিলনায়তনে নবনির্বাচিত ১১জন সাংবাদিককে সংবর্ধনা প্রদান করে।

অনুষ্ঠানে আবরনি সংগঠনের উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহা সভাপতিত্ব করেন। সংগঠনের ব্যবস্থাপনা পরিচালক ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান পারভেজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কবি ও গীতিকার মারুফ দেওয়ান, ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি এড: শফিউল আলম লিটন, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ও আবরনির পরিচালক (শিক্ষা ও স্বাস্থ্য) ডা. ফাইজুর রহমান ফয়েজ ও ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ডা. সৈয়দ আরিফুল ইসলাম।

অনুষ্ঠানে চলমান ধর্ষণ বিরোধী আন্দোলনের সাথে একাত্ততা প্রকাশ করেন অতিথিরা।

অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলা টিভির জেলা প্রতিনিধি আল-আমিন শাহীন, বৈশাখ টিভির জেলা প্রতিনিধি মফিজুর রহমান লিমন, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশারফ হোসেন বেলাল, গাজী টিভির জেলা প্রতিনিধি জহির রায়হান, দি ডেইলি স্টারের জেলা প্রতিনিধি মাসুক হৃদয়, যমুনা টিভি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, আমাদের নতুন সময় জেলা প্রতিনিধি আবুল হাসনাত মো. রাফি, জাগো নিউজের জেলা প্রতিনিধি আজিজুর রহমান সঞ্চয়, দি ডেইলী সান ও বাংলাদেশ জার্নালের জেলা প্রতিনিধি নিয়ামুল আকঞ্জি, চ্যালেন২৪ এর ক্যামেরাম্যান প্রকাশ দাস, আমার সময় সদর উপজেলা প্রতিনিধি ও সংগঠনের অন্যতম সদস্য সুমন আহমেদ, দৈনিক যায়যায় কালের জেলা প্রতিনিধি ও সংগঠনের অন্যতম সদস্য মো. আজহার উদ্দিন, স্বাধীকার এর সম্পাদক ও প্রকাশক আসাদুজ্জামান আসাদ, বাংলার চোখ জেলা প্রতিনিধি ও হোয়াট নিউজের বার্তা সম্পাদক রিফাত, একুশে টিভির ক্যামেরাম্যান রাসেল মিয়া প্রমুখ।

গত ২১ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। ওই নিবার্চনে ৩৭জন ভোটারের ভোটে ১১জন নির্বাচিত হয়েছিলেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত