ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া প্রফেশনাল আড্ডা অনুষ্ঠিত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ মার্চ ২০২১, ১৯:৫৯  
আপডেট :
 ১৯ মার্চ ২০২১, ২০:১১

বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া প্রফেশনাল আড্ডা অনুষ্ঠিত
সংগৃহীত ছবি

সাংবাদিক, জনসংযোগ কর্মকর্তা, মিডিয়া মার্কেটিং ও পিআর প্রফেশনালদের সংগঠন ‘বাংলাদেশ মিডিয়া প্রফেশনালস কমিউনিটি’র উদ্যোগে দেশের সর্ববৃহৎ মিডিয়া প্রফেশনাল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৪৭০ জন মিডিয়া প্রফেশনাল নিয়ে রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন প্রাঙ্গণে এই আড্ডা অনুষ্ঠিত হয়।

এদিন দুপুর ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত মিডিয়া প্রফেশনালদের এই মিলনমেলায় টেলিভিশন থেকে ১০১ জন সাংবাদিক, পত্রিকা থেকে ১৫৬ জন সাংবাদিক, অনলাইন থেকে ১৩৬ জন সাংবাদিক এবং জনসংযোগ ও মিডিয়া প্রফেশনাল ৭৭ জন অংশগ্রহণ করেছেন।

এর আগে দুপুর ৩টা থেকে ৩.১৫ রেজিস্ট্রেশন, ৩.১৫ থেকে বিকাল ৫টা পরিচিতি ও মতবিনিময় সভা, বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬.৩০ পিঠা উৎসব, সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ৮.৩০ সাংস্কৃতিক অনুষ্ঠান, ৮.৩০ থেকে ৯টা র‌্যাফেল ড্র এবং সবশেষে ডিনার এর মাধ্যমে আয়োজন সমাপ্ত হয়।

এই আয়োজনে ই-ফুড’র সৌজন্যে রয়েছে রাতের খাবার, খন্দকার টি’র সৌজন্যে আনলিমিটেড চা-কফি। এছাড়াও নিজস্ব আয়োজনে আরও নানাবিধ খাবারের ব্যবস্থা করা হয়েছে।

র‌্যাফেল ড্র গিফট হিসেবে রয়েছে ঢাকা কক্সবাজার ঢাকা কাপল এয়ার টিকেট ২৪টি, ২৪ ইঞ্চি রঙিন টেলিভিশন, ওয়েট মিটার, ফ্লাক্স, পাহাড়ি দেয়াল ঘড়ি, হটপট, হট ক্যারিয়ার, হট টিফিন বক্সসহ ১০টি গিফট আইটেম, প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে কাপল বাফেট ডিনার, ইয়ন বাজারের ছয় হাজার টাকার গিফট কুপনসহ আরও আকর্ষণীয় গিফট।

কমন গিফট হিসেবে সবার জন্য ছিলো নিটল টাটার সৌজন্যে কার্ড হোল্ডার, ক্যাপ্টেন্স অটোর সৌজন্যে চাবির রিং এবং বাংলাদেশে মিডিয়ার প্রফেশনালস কমিউনিটির সৌজন্যে সম্মাননা ক্রেস্ট। ভেন্যু কৃষিবিদ ইন্সটিটিউশনের সৌজন্যে, প্রিন্টিং সহযোগী প্রিন্ট ভ্যালি ও একেবি প্রিন্টার্স, ফটোগ্রাফি পার্টনার নিজল ক্রিয়েটিভ ফটোগ্রাফি।

মতবিনিময় সভায় সংগঠনটির সমন্বয়ক কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলক বলেন, বাংলাদেশ মিডিয়া প্রফেশনাল'স কমিউনিটি গণমাধ্যম কর্মী, জনসংযোগ কর্মকর্তা ও গণমাধ্যম সংশ্লিষ্ট পেশাজীবীদের সংগঠন। মিডিয়া প্রফেশনালদের নিজেদের মাঝে পেশাগত প্রয়োজনে যোগাযোগ, সুসম্পর্ক তৈরি ও পেশাগত ন্যায্য দাবি প্রতিষ্ঠায় আমরা কাজ করে যাব। করোনাকালে সম্মুখ সারির যোদ্ধা মিডিয়াকর্মীদের জন্য আমরা অন স্পট রেজিস্ট্রেশন ও করোনা ভ্যাকসিন প্রদানসহ নানাভাবে পাশে থাকার চেষ্টা করেছি এবং আগামীতেও থাকবো ইন শাআল্লাহ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত