ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মহান বিজয় দিবসে বীর শহীদদের প্রতি ডিআরইউ’র শ্রদ্ধা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ২০:৫২

মহান বিজয় দিবসে বীর শহীদদের প্রতি ডিআরইউ’র শ্রদ্ধা
সাভারে জাতীয় স্মৃতিসৌধে ডিআরইউ’র শ্রদ্ধা নিবেদন

মহান বিজয় দিবস উপলক্ষে একাত্তরের মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। শনিবার সাভারে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান সংগঠনটির নেতা ও সদস্যরা।

ডিআরইউ’র সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ ও সাধারণ সম্পাদক মহিউদ্দিনের নেতৃত্বে একাত্তরের শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন—ডিআরইউ সহ-সভাপতি শফিকুল ইসলাম শামীম, যুগ্ম সম্পাদক মো. মিজানুর রহমান (মিজান রহমান), সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক রফিক রাফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক মো. রাশিম (রাশিম মোল্লা), ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মো. মনোয়ার হোসেন, কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ, কার্যনির্বাহী সদস্য ফারহানা ইয়াছমিন (জুঁথী), সাঈদ শিপন, রফিক মৃধা, মো. শরীফুল ইসলাম, সংগঠনের সাবেক নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূইয়া, সাবেক কার্যনির্বাহী সদস্য ইকরামুল কবীর টিপু, আয়াতুল্লাহ আখতার, স্থায়ী সদস্য বরুণ কুমার দাস ও আব্দুল লতিফ রানা উপস্থিত ছিলেন।

মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার দুপুরে ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনভিত্তিক চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ প্রদর্শন করা হয়।

বাংলাদেশ জার্নাল/সুজন/এসএ

  • সর্বশেষ
  • পঠিত