ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ইয়াবা দিতে আসা মাদক কারবারি আটক

  ইবি প্রতিনিধি

প্রকাশ : ২৬ মে ২০২২, ১৭:৪৬  
আপডেট :
 ২৬ মে ২০২২, ১৮:৫৫

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ইয়াবা দিতে আসা মাদক কারবারি আটক
ছবি: প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসে ইয়াবা সরবরাহ করতে আসা আনোয়ার জোয়ার্দার নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক আনোয়ার জোয়ার্দার ঝিনাইদহের শৈলকূপা থানার নুরুল জোয়ার্দারের ছেলে।

মামলার এজহার সূত্রে জানা যায়, গোপন সূত্রের ভিত্তিতে মাদক কারবারির খবর পায় ইবি থানা পুলিশ। সেই সূত্র ধরে মাদক কারবারিকে ধরতে বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে তারা আনোয়ার জোয়ার্দারকে আটক করে। এ সময় আনোয়ারের লুঙ্গির ডান কোচের মধ্য থেকে একটি সাদা পলিথিনে মোড়ানো ১৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিকে কুষ্টিয়া জেলা আদালতে হস্তান্তর করা হয়েছে।

ইবি থানার এসআই ইউসুফ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ একজনকে ক্যাম্পাসের প্রধান ফটক থেকে আটক করি। পরে তাকে কোর্টে চালান করা হয়েছে।

ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, যতক্ষণ পর্যন্ত আমরা এর মূল উৎপাটন না করতে পারবো, ততক্ষণ পর্যন্ত এই অভিযান চালাতে থাকবো। এক্ষেত্রে আমরা আপনাদের সকলের সজাগ দৃষ্টি ও সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত