ঢাকা, রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

পুলিশ পরিচয়ে মোটরসাইকেল বিক্রি, গ্রেপ্তার ১

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ১৯:০১

পুলিশ পরিচয়ে মোটরসাইকেল বিক্রি, গ্রেপ্তার ১
নিজস্ব প্রতিবেদক

চোরাই মোটর সাইকেল নিজ হেফাজতে রেখে পুলিশ পরিচয়ে প্রতারণামূলকভাবে বিক্রির অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ। গ্রেপ্তারকৃতের নাম- মো. পলাশ সরকার ওরফে নাজমুল।

বৃহস্পতিবার যাত্রাবাড়ীর জনপথ মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা ওয়ারী বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গোয়েন্দা ওয়ারী বিভাগের এসি মো. শামসুল ইসলাম বলেন, জনপথ মোড়ের এল.এস সিএনজি পাম্পের সামনে কতিপয় চোরাই মোটরসাইকেল কারবারি পুলিশ পরিচয়ে প্রতারণামূলকভাবে চোরাই মোটরসাইকেল কেনা-বেচার জন্য অবস্থান করছে বলে তথ্য পেয়ে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় পলাশকে ১টি মোটর সাইকেলসহ গ্রেপ্তার করা হয়। তার অপর সহযোগী একটি কালো রংয়ের মোটরসাইকেল ফেলে চলে যান।

গ্রেপ্তার পলাশ পুলিশ পরিচয়ে পুলিশের ব্যবহৃত সাদা জনসেন ব্রান্ডের মোটরসাইকেলটি তিনি নিজে ব্যবহার করতেন। এছাড়াও বিভিন্ন ধরণের প্রতারণাসহ পুলিশ পরিচয়ে মানুষের মনে বিশ্বাস স্থাপন করে চোরাই মোটরসাইকেল বৈধ বলে বিক্রি করতেন। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে। পলাশের সহযোগীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত