ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

৩১ কেজি গাঁজা উদ্ধার, নারীসহ গ্রেপ্তার ৫

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৫

৩১ কেজি গাঁজা উদ্ধার, নারীসহ গ্রেপ্তার ৫
৩১ কেজি গাঁজা উদ্ধার। ছবি: নিজস্ব।
নিজস্ব প্রতিবেদক

ঢাকার শাহ আলী, কেরানীগঞ্জ, সাভার ও আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে ৩১ কেজি গাঁজা এবং ১৮০ বোতল ফেনসিডিলসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪ ও ১০।

বৃহস্পতিবার রাতে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মাজহারুল ইসলাম জানান, রাজধানীর শাহআলী এবং ঢাকা জেলার সাভার ও আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে ১৫ কেজি ২০০ গ্রাম গাঁজা, ১৮০ বোতল ফেনসিডিল, ৪টি মোবাইল, ৪টি সিমকার্ডসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ইকবাল হোসেন (৩৬), রুহুল আমিন (৩২) ও মুজিবুল (৪৬)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছেন, তারা বেশ কিছুদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ফেনসিডিল কিনে ঢাকাসহ আশপাশের ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করছিলেন।

অপরদিকে দক্ষিণ কেরানীগঞ্জের বাঘাপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

ব্যাটালিয়নের সহকারী পরিচালক (এএসপি) এনায়েত কবির সোয়েব বলেন, গ্রেপ্তারকৃতরা হলেন- সেলিনা আক্তার (৫৫) ও মুক্তা আক্তার (৩২)। তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দক্ষিণ কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করছিলেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএম

  • সর্বশেষ
  • পঠিত