ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম
  • রোববার রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ মিলনায়তনে জাতীয় নিরাপদ খাদ্য দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    রোববার রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ মিলনায়তনে জাতীয় নিরাপদ খাদ্য দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
  • রাষ্ট্রভাষা বাংলার দাবিতে এই জায়গা থেকেই মিছিল বেরিয়েছিল বাহান্নোর একুশে ফেব্রুয়ারিতে; তখন তা ছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফটক, এখন ঢাকা মেডিকেল কলেজের। স্থানটি ঐতিহাসিক-লেখা সাইনবোর্ড ঝুললেও এখন তা হকারদের দখলে।
    রাষ্ট্রভাষা বাংলার দাবিতে এই জায়গা থেকেই মিছিল বেরিয়েছিল বাহান্নোর একুশে ফেব্রুয়ারিতে; তখন তা ছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফটক, এখন ঢাকা মেডিকেল কলেজের। স্থানটি ঐতিহাসিক-লেখা সাইনবোর্ড ঝুললেও এখন তা হকারদের দখলে।
  • শীত বিদায়ের পথে। ফুটতে শুরু করেছে শিমুল ফুল। প্রকৃতি জানান দিচ্ছে ঋতুরাজ বসন্তের আগমনী বার্তা। রোববার কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা থেকে তোলা ছবি।
    শীত বিদায়ের পথে। ফুটতে শুরু করেছে শিমুল ফুল। প্রকৃতি জানান দিচ্ছে ঋতুরাজ বসন্তের আগমনী বার্তা। রোববার কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা থেকে তোলা ছবি।
  • রোববার সকাল থেকে দুপুর দুইটা পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আধিপত্য বিস্তার ও প্রেমের ঘটনার জের ধরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ১৫ জন আহত হয়। ক্যাম্পাসে একাধিক ককটেল বিষ্ফোরণের শব্দ শোনা যায়।
    রোববার সকাল থেকে দুপুর দুইটা পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আধিপত্য বিস্তার ও প্রেমের ঘটনার জের ধরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ১৫ জন আহত হয়। ক্যাম্পাসে একাধিক ককটেল বিষ্ফোরণের শব্দ শোনা যায়।
  • অমর একুশে গ্রন্থমেলার তৃতীয় দিনে রোববার দর্শনাথীদের ভিড়।
    অমর একুশে গ্রন্থমেলার তৃতীয় দিনে রোববার দর্শনাথীদের ভিড়।
  • ঢাকার ওয়েস্টিন হোটেলে রোববার এফবিসিসিআই আয়োজিত গতিশীল প্রবৃদ্ধি অর্জনে বিদ্যুতের সর্বোত্তম ব্যবহার নিয়ে আলোচনা সভায় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদসহ অতিথিরা।
    ঢাকার ওয়েস্টিন হোটেলে রোববার এফবিসিসিআই আয়োজিত গতিশীল প্রবৃদ্ধি অর্জনে বিদ্যুতের সর্বোত্তম ব্যবহার নিয়ে আলোচনা সভায় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদসহ অতিথিরা।
  • শনিবার রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন কোম্পানির নকল ওষুধ তৈরির সরঞ্জামসহ ৫ জনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সিরিয়াস ক্রাইম ইউনিট। এ সময় তাদের কাছ থেকে প্রিন্টার, রঙের কৌটা, মেয়াদ উত্তীর্ণের তারিখ ও ব্যাচ নম্বরসহ বিভিন্ন প্রকার সিল, নকল ওষুধসহ বিভিন্ন দ্রব্য উদ্ধার করা হয়।
    শনিবার রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন কোম্পানির নকল ওষুধ তৈরির সরঞ্জামসহ ৫ জনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সিরিয়াস ক্রাইম ইউনিট। এ সময় তাদের কাছ থেকে প্রিন্টার, রঙের কৌটা, মেয়াদ উত্তীর্ণের তারিখ ও ব্যাচ নম্বরসহ বিভিন্ন প্রকার সিল, নকল ওষুধসহ বিভিন্ন দ্রব্য উদ্ধার করা হয়।
  • শিক্ষামন্ত্রী রোববার রাজধানীর বকশিবাজারে সরকারি মাদ্রাসা-ই-আলিয়ায় দাখিল পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
    শিক্ষামন্ত্রী রোববার রাজধানীর বকশিবাজারে সরকারি মাদ্রাসা-ই-আলিয়ায় দাখিল পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
  • রোববার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।
    রোববার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।