ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭ আপডেট : ৫০ মিনিট আগে English
  • হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে ৪১৯ জন হজযাত্রী নিয়ে বিমানের বিজি-৩০০১ নম্বর ফ্লাইটটি সৌদি আরবের উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী ও ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ বিমানবন্দরে উপস্থিত থেকে উদ্বোধনী ফ্লাইটের হজযাত্রীদের বিদায় জানান।
    হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে ৪১৯ জন হজযাত্রী নিয়ে বিমানের বিজি-৩০০১ নম্বর ফ্লাইটটি সৌদি আরবের উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী ও ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ বিমানবন্দরে উপস্থিত থেকে উদ্বোধনী ফ্লাইটের হজযাত্রীদের বিদায় জানান।
  • বৃহস্পতিবার ৪,৭,১৯ টেকেরহাট গাজির ঘাট সহ কামরাঙ্গীরচরের বিভিন্ন স্থানে অবৈধ গ্যাস ব্যবহারকারী ডোলা কারখানায় অভিযান করেন এতে ডোলা কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন তিতাস গ্যাস কৃর্তপক্ষ সহযোগিতায় থাকেন কামরাঙ্গীরচর থানা প্রশাসন ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহিন ফকির।
    বৃহস্পতিবার ৪,৭,১৯ টেকেরহাট গাজির ঘাট সহ কামরাঙ্গীরচরের বিভিন্ন স্থানে অবৈধ গ্যাস ব্যবহারকারী ডোলা কারখানায় অভিযান করেন এতে ডোলা কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন তিতাস গ্যাস কৃর্তপক্ষ সহযোগিতায় থাকেন কামরাঙ্গীরচর থানা প্রশাসন ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহিন ফকির।
  • গ্যাসের দাম বৃদ্ধি, গণদূর্ভোগের বাজেটের প্রতিবাদে এবং সিলিন্ডার গ্যাসের দাম কমানোর দাবিতে ও ৭ই জুলাই বাম গণতান্ত্রিক জোটের হরতাল সফল করতে মানববন্ধন।
    গ্যাসের দাম বৃদ্ধি, গণদূর্ভোগের বাজেটের প্রতিবাদে এবং সিলিন্ডার গ্যাসের দাম কমানোর দাবিতে ও ৭ই জুলাই বাম গণতান্ত্রিক জোটের হরতাল সফল করতে মানববন্ধন।
  • ভারতে মুসলিম হত্যা ও নির্যাতনের প্রতিবাদে বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ।
    ভারতে মুসলিম হত্যা ও নির্যাতনের প্রতিবাদে বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ।
  • ইসকন আয়োজিত শ্রী শ্রী জগন্নাতদেবের “ রথযাত্রা ২০১৯ উদ্বোধন ও আলোচনা ” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। রথযাত্রার শুভ উদ্বোধন ঘোষনা করেন মাননীয় খাদ্য মন্ত্রী জনাব শ্রী সাধন চন্দ্র মজুমদার।
    ইসকন আয়োজিত শ্রী শ্রী জগন্নাতদেবের “ রথযাত্রা ২০১৯ উদ্বোধন ও আলোচনা ” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। রথযাত্রার শুভ উদ্বোধন ঘোষনা করেন মাননীয় খাদ্য মন্ত্রী জনাব শ্রী সাধন চন্দ্র মজুমদার।
  • আষাঢ় মাসের শুক্লা দ্বিতীয়া তিথিতে হিন্দু ধর্মাবলম্বীরা উদযাপন করেন রথযাত্রা উৎসব। বৃহস্পতিবার রাজধানীর স্বামীবাগ থেকে ইসকনের এই রথযাত্রা বিভিন্ন সড়ক ঘুরে ঢাকেশ্বরী মন্দিরে গিয়ে শেষ হয়।
    আষাঢ় মাসের শুক্লা দ্বিতীয়া তিথিতে হিন্দু ধর্মাবলম্বীরা উদযাপন করেন রথযাত্রা উৎসব। বৃহস্পতিবার রাজধানীর স্বামীবাগ থেকে ইসকনের এই রথযাত্রা বিভিন্ন সড়ক ঘুরে ঢাকেশ্বরী মন্দিরে গিয়ে শেষ হয়।