ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম
  • শনিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে গণফোরামের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তব্য রাখেন সংবিধান বিশেষজ্ঞ ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।
    শনিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে গণফোরামের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তব্য রাখেন সংবিধান বিশেষজ্ঞ ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।
  • বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিভিন্ন দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে।
    বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিভিন্ন দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে।
  • দৈনিক ইত্তেফাক অফিস মিলনায়তনে শনিবার শিশু নির্যাতন ও আমাদের করণীয় শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি।
    দৈনিক ইত্তেফাক অফিস মিলনায়তনে শনিবার শিশু নির্যাতন ও আমাদের করণীয় শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি।
  • শনিবার  হোসাইনী দালানের ইমামবাড়ায় পবিত্র আশুরা উপলক্ষে নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।
    শনিবার হোসাইনী দালানের ইমামবাড়ায় পবিত্র আশুরা উপলক্ষে নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।
  • সিরডাপ মিলনায়তনে শনিবার ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্য:চ্যালেঞ্জ ও উত্তরণের উপায় শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় বকাতব্য রাখেন ড.হোসেন জিল্লুর রহমান।
    সিরডাপ মিলনায়তনে শনিবার ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্য:চ্যালেঞ্জ ও উত্তরণের উপায় শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় বকাতব্য রাখেন ড.হোসেন জিল্লুর রহমান।
  • বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিভিন্ন দাবিতে মানববন্ধন করে।
    বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিভিন্ন দাবিতে মানববন্ধন করে।
  • শনিবার  জাতীয় প্রেস ক্লাবে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘বহুদলীয় গণতন্ত্র ও শহীদ জিয়ার অবদান’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ গণতান্ত্রিক সাংস্কৃতিক জোট নামের একটি সংগঠন।
    শনিবার জাতীয় প্রেস ক্লাবে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘বহুদলীয় গণতন্ত্র ও শহীদ জিয়ার অবদান’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ গণতান্ত্রিক সাংস্কৃতিক জোট নামের একটি সংগঠন।
  • শনিবার জাতীয় প্রেসক্লাবে নারায়ণগঞ্জ জেলা সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ।
    শনিবার জাতীয় প্রেসক্লাবে নারায়ণগঞ্জ জেলা সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ।
  • চাকরিতে আবেদনের বয়স বাড়ানোর দাবিতে শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ।
    চাকরিতে আবেদনের বয়স বাড়ানোর দাবিতে শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ।
  • শনিবার বনানী জাতীয় পার্টির কার্যালয়ে এয়ার আহমদ সেলিম জিএম কাদেরের হাতে ফুল দিয়ে পার্টিতে যোগ দান করেন।
    শনিবার বনানী জাতীয় পার্টির কার্যালয়ে এয়ার আহমদ সেলিম জিএম কাদেরের হাতে ফুল দিয়ে পার্টিতে যোগ দান করেন।