ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English
  • করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে রাজধানীতে চলাচল নিয়ন্ত্রণ করছে পুলিশ। চালক-যাত্রীদের স্বাস্থ্যগত সুরক্ষা নিশ্চিতে তারা তৎপর। নগরীর বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট বসিয়ে যানবাহনের কাগজপত্র পরীক্ষা করাসহ মামলাও করা হচ্ছে ।
    করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে রাজধানীতে চলাচল নিয়ন্ত্রণ করছে পুলিশ। চালক-যাত্রীদের স্বাস্থ্যগত সুরক্ষা নিশ্চিতে তারা তৎপর। নগরীর বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট বসিয়ে যানবাহনের কাগজপত্র পরীক্ষা করাসহ মামলাও করা হচ্ছে ।
  • বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে রাজধানী ঢাকায় বড় বড় পাইকারি বাজারগুলোতে আসছে গরমের ফল।
    বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে রাজধানী ঢাকায় বড় বড় পাইকারি বাজারগুলোতে আসছে গরমের ফল।
  • সড়কে চলাচলের নিষেধাজ্ঞা অমাণ্য করায় বুধবার রাজধানীর বঙ্গবাজার এলাকায় এভাবেই রিকশা উল্টে রাখেন আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সদস্যরা।
    সড়কে চলাচলের নিষেধাজ্ঞা অমাণ্য করায় বুধবার রাজধানীর বঙ্গবাজার এলাকায় এভাবেই রিকশা উল্টে রাখেন আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সদস্যরা।
  • করোনাভাইরাসের প্রকোপ বাড়ায় বাজার থেকে এক প্রকার উধাও হয়ে যায় সুরক্ষা সামগ্রী। মোহাম্মদপুরের কাটাসুর এলাকায় কম দামে সুরক্ষা সামগ্রী বিক্রি করছেন এক বিক্রেতা। ফুটপাতে দেয়া দোকানের সামনে রয়েছে নানা সতর্ক বার্তা।
    করোনাভাইরাসের প্রকোপ বাড়ায় বাজার থেকে এক প্রকার উধাও হয়ে যায় সুরক্ষা সামগ্রী। মোহাম্মদপুরের কাটাসুর এলাকায় কম দামে সুরক্ষা সামগ্রী বিক্রি করছেন এক বিক্রেতা। ফুটপাতে দেয়া দোকানের সামনে রয়েছে নানা সতর্ক বার্তা।
  • করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ‘লকডাউনের’ মধ্যে কাজ হারিয়ে দুর্দশায় পড়া রাজধানীর ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) সদস্য তানভীর হাসান সৈকত ও তার বন্ধুরা। গত ২৫ মার্চ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে খাবার রান্না করে প্যাকেট হাতে শহরের রাস্তায় থাকা মানুষগুলোর কাছে ছুটে চলেছেন তারা।
    করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ‘লকডাউনের’ মধ্যে কাজ হারিয়ে দুর্দশায় পড়া রাজধানীর ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) সদস্য তানভীর হাসান সৈকত ও তার বন্ধুরা। গত ২৫ মার্চ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে খাবার রান্না করে প্যাকেট হাতে শহরের রাস্তায় থাকা মানুষগুলোর কাছে ছুটে চলেছেন তারা।