ঢাকা, শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম
  • তথ্যমন্ত্রী ডা. হাসান মাহমুদ এর সাথে সচিবালয় তার অফিস কক্ষে তুরস্কের রাষ্ট্রদূত Mustafa Osman Turan সাক্ষাৎ করেন। তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান এসময় উপস্থিত ছিলেন।
    তথ্যমন্ত্রী ডা. হাসান মাহমুদ এর সাথে সচিবালয় তার অফিস কক্ষে তুরস্কের রাষ্ট্রদূত Mustafa Osman Turan সাক্ষাৎ করেন। তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান এসময় উপস্থিত ছিলেন।
  • ঢাকার রাস্তা খুঁটি ও তারমুক্ত করতে যাচ্ছে সরকার। সরকার আশা করছে, ২০২৫ সালের মধ্যে রাজধানীর সব এলাকার বিদ্যুতের তার চলে যাবে মাটির নিচে। বিদ্যুতের কোনো খাম্বা থাকবে না। বাড়ির আনাচে-কানাচে বা ফুটপাতের মাথার ওপরে ঝুলবে না কোনো তার। ছবি রাজধানীর নতুন বাজার এলাকা থেকে তোলা। সৈয়দ মেহেদী হাসান
    ঢাকার রাস্তা খুঁটি ও তারমুক্ত করতে যাচ্ছে সরকার। সরকার আশা করছে, ২০২৫ সালের মধ্যে রাজধানীর সব এলাকার বিদ্যুতের তার চলে যাবে মাটির নিচে। বিদ্যুতের কোনো খাম্বা থাকবে না। বাড়ির আনাচে-কানাচে বা ফুটপাতের মাথার ওপরে ঝুলবে না কোনো তার। ছবি রাজধানীর নতুন বাজার এলাকা থেকে তোলা। সৈয়দ মেহেদী হাসান
  • দ্রুত গতিতে চলছে ঢাকা-সিলেট মহাসড়কের চার লেনের কাজ। ছবি সৈয়দ মেহেদী হাসান।
    দ্রুত গতিতে চলছে ঢাকা-সিলেট মহাসড়কের চার লেনের কাজ। ছবি সৈয়দ মেহেদী হাসান।
  • বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিক উল্লাহ চৌধুরী হত্যা মামলার আসামি জাহাঙ্গীর. ইমন ও শম্পা।
    বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিক উল্লাহ চৌধুরী হত্যা মামলার আসামি জাহাঙ্গীর. ইমন ও শম্পা।
  • পার্বত্য চুক্তির ২৩ বছর পূর্তিতে বুধবার পার্বত্য চট্টগ্রাম ভূমি কমিশন দ্রুত কার্যকর করা ও পার্বত্য চুক্তির পূর্ণ বাস্তবায়ন, পাহাড় ও সমতলের সকল ধর্ষণের বিচারের দাবিতে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন করে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি, পার্বত্য চট্টগ্রাম মহিলা সমিতি, পার্বত্য চট্টগ্রাম যুব সমিতি ও আদিবাসী শ্রমজীবী কল্যাণ সমিতি। পরে ঢাকা বিদ্যালয় ক্যাম্পাসে শোভাযাত্রা বের করে তারা।
    পার্বত্য চুক্তির ২৩ বছর পূর্তিতে বুধবার পার্বত্য চট্টগ্রাম ভূমি কমিশন দ্রুত কার্যকর করা ও পার্বত্য চুক্তির পূর্ণ বাস্তবায়ন, পাহাড় ও সমতলের সকল ধর্ষণের বিচারের দাবিতে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন করে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি, পার্বত্য চট্টগ্রাম মহিলা সমিতি, পার্বত্য চট্টগ্রাম যুব সমিতি ও আদিবাসী শ্রমজীবী কল্যাণ সমিতি। পরে ঢাকা বিদ্যালয় ক্যাম্পাসে শোভাযাত্রা বের করে তারা।
  • বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার হুমকি দিয়ে উত্তেজনা-অশান্তি সৃষ্টিকারীদের আইনের আওয়াতায় আনা এবং ধর্মের অপব্যাখ্যা-ধর্ম নিয়ে রাজনীতি বন্ধ করার দাবিতে ঢাকা মহানগর জাসদ আয়োজিত সমাবেশ অনুষ্ঠিত ভুল বোঝাবুঝি নয় ভাস্কর্য বিরোধী রাজনৈতিক মোল্লারা বিএনপি-জামাতের ভাড়াটে খেলোয়ার ও সরকার উৎখাতের পরিকল্পিত চক্রান্তে লিপ্ত বলেছেন, হাসানুল হক ইনু এমপি।
    বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার হুমকি দিয়ে উত্তেজনা-অশান্তি সৃষ্টিকারীদের আইনের আওয়াতায় আনা এবং ধর্মের অপব্যাখ্যা-ধর্ম নিয়ে রাজনীতি বন্ধ করার দাবিতে ঢাকা মহানগর জাসদ আয়োজিত সমাবেশ অনুষ্ঠিত ভুল বোঝাবুঝি নয় ভাস্কর্য বিরোধী রাজনৈতিক মোল্লারা বিএনপি-জামাতের ভাড়াটে খেলোয়ার ও সরকার উৎখাতের পরিকল্পিত চক্রান্তে লিপ্ত বলেছেন, হাসানুল হক ইনু এমপি।
  • মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ঢাকায় জাতীয় প্রেসক্লাবে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক নাট্যজন আলী যাকের ও ফুটবলার বাদল রায় এর স্মরণে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
    মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ঢাকায় জাতীয় প্রেসক্লাবে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক নাট্যজন আলী যাকের ও ফুটবলার বাদল রায় এর স্মরণে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
  • রেড ক্রিসেন্ট সোসাইটি ঢাকা সিটি ইউনিটের বার্ষিক সাধারণ সভা-২০২০ ও ২০২১-২০২৩ মেয়াদে ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠান উত্তর এক মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
    রেড ক্রিসেন্ট সোসাইটি ঢাকা সিটি ইউনিটের বার্ষিক সাধারণ সভা-২০২০ ও ২০২১-২০২৩ মেয়াদে ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠান উত্তর এক মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।