ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ক্ষেপলেন গয়েশ্বর!

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ১২:২৩  
আপডেট :
 ২৪ জানুয়ারি ২০২০, ১৩:২১

ক্ষেপলেন গয়েশ্বর!

তারেক রহমান ও আরাফাত রহমান কোকোকে কিছু মিডিয়া কলঙ্কিত করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিএনপি আয়োজিত এক দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে’ এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও আরাফাত রহমাননের পিতা-মাতার স্নেহ থেকে বঞ্চিত হওয়ার ঘটনাবলী তুলে ধরে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, তারেক রহমান ও আরাফাত রহমানকে কোকো তো নষ্ট হওয়ার কথা। কিন্তু ওরা তো নষ্ট হয় নাই। তাদেরকে কলঙ্কিত করেছেন কিছু মিডিয়া ও কলঙ্কিত করেছে যারা জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে।

নেতাকর্মীদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, অত্যাচার, নির্যাতন ও নিষ্ঠুরতা আসবে। কিন্তু তার মোকাবেলা করে যদি আমরা রাজপথে না থাকি তাহলে দেশের মানুষ হতাশ হবে। দেশের মানুষ আমাদের উপর অভিমান করবে।

এসময় বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ টুকু, আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, রুহুল কবির রিজভী, হাবিব-উন-নবী-খান সোহেল, ইশরাক হোসেনসহ দলটি ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেএস

  • সর্বশেষ
  • পঠিত