ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

মহিলা দল-শ্রমিক দলের ৫ নেতাকে বহিস্কার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ১৭:২৩

মহিলা দল-শ্রমিক দলের ৫ নেতাকে বহিস্কার

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার অভিযোগে ৫ জন নেতাকে বহিস্কার করেছে জাতীয়তাবাদী মহিলা দল ও শ্রমিক দল। শনিবার গণমাধ্যমে পাঠানো পৃথক পৃথক সংবাদ বিবৃতিতে দল দুটি এই তথ্য নিশ্চিত করেছেন।

মহিলা দলের বিবৃতিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মহিলা দল কেন্দ্রীয় কমিটির সম্পাদক সেলিনা হাফিজ, যাত্রাবাড়ী থানা শাখার সহ-সভাপতি মোসা. হোসনে আরা হেনা, আদাবর থানা শাখার সহ-সভাপতি আরমিন আকতার এবং কামরাঙ্গীরচর থানা শাখার সাধারণ সম্পাদক সেতারা বেগমকে মহিলা দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে।

অপরদিকে শ্রমিক দলের বিবৃতি বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শ্রমিক দল উত্তরা পশ্চিম থানা শাখার যুগ্ম সম্পাদক মোসা. সাজেদা খাতুনকে শ্রমিক দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে।

জানতে চাইলে শ্রমিক দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু বাংলাদেশ জার্নালকে বলেন, দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে সিটি নির্বাচনের কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত