ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে হঠাৎ আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ১৪:৫২  
আপডেট :
 ২৬ জানুয়ারি ২০২০, ১৮:০৩

রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

রাজধানীর গোপীবাগে আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের বেশ কিছু নেতাকর্মী আহত হয়েছেন। রোববার দুপুর ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষের হামলার খবর ছড়িয়ে পড়লে এ সংঘর্ষের সূত্রপাত হয়।

যদিও সংঘর্ষ শেষে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে জানান, গণসংযোগ থেকে বাসায় ফেরার পথে তার উপর হামলা হয়। তার একজন কর্মীকে প্রতিপক্ষ আটকে রাখার অভিযোগ পেলে তিনি এগিয়ে গেলে হামলার মুখে পড়েন।

তিনি আরও অভিযোগ করেন, কেবল ইটপাটকেল না, তাদের দিকে গুলিও ছোড়া হয়েছে।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী ফজলে নূর তাপসের সমর্থকরা জানান, ইশরাক নিজেই এ হামলার নেতৃত্ব দিয়েছেন।

৩৯ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক জুয়েল জানান, ধানের শীষের মিছিল আসার আগে আমাদের প্রোগাম ছিল। তারা আসার আগেই আমরা অনুষ্ঠান শেষ করে ভেতরে চলে যাই। আমাদের কোনো লোকজন রাস্তায় ছিল না। তাদের একটি গ্রুপ আগে চলে যায় তার পরের গ্রুপে ছিল ইশরাক। সেই গ্রুপটা এসে আগে হামলা চালায়। এতে আমাদের চার জন আহত হন। দুইজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

ওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এখন পরিস্থিতি শান্ত আছে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত