ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

কৃষকলীগ ক্যাসিনোকাণ্ডের সাথে জড়িত নেই: সমীর

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৩

কৃষকলীগ ক্যাসিনোকাণ্ডের সাথে জড়িত নেই: সমীর
কৃষকলীগ সভাপতি সমীর চন্দ

বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেছেন, কৃষকলীগের নেতাকর্মীরা কোন প্রকার দুর্নীতি ও ক্যাসিনোকাণ্ডের সাথে জড়িত নেই। তাই তারা বর্তমান অনেক সম্মানের জায়গায় রয়েছে।

রোববার দুপুরে জয়পুরহাট জেলা কৃষকলীগের আয়োজনে জেলা পরিষদ মিলনায়তনে কৃষকদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কৃষকদের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নানা কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে। কাজেই এ সরকারের হাতকে শক্তিশালী করতে হলে দেশের কৃষক সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে। এ জন্য কৃষকলীগকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে।

জেলা কৃষকলীগের সভাপতি ফিরোজা চৌধুরীর সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম সোলায়মান আলী, কৃষকলীগের সাবেক কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান মোল্লা, কৃষকলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সুইট, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নৃপেন্দ্রনাথ মন্ডল ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জালাল সরকার।

এ সময় জেলা ও উপজেলা পর্যায়ের কৃষকলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে জেলার বিভিন্ন এলাকা থেকে আসা গরীব ও অসহায় কৃষকদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত