ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৬ মে ২০২০, ২১:২৫

প্রিন্ট

জাফরুল্লাহর জন্য ফল-ফুল পাঠালেন খালেদা জিয়া

জাফরুল্লাহর জন্য ফল-ফুল পাঠালেন খালেদা জিয়া
নিজস্ব প্রতিবেদক

করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য ফল ও ফুল পাঠিয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। মঙ্গলবার বিকেলে খালেদা জিয়ার পক্ষ থেকে তার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস এবং মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার এসব পৌঁছে দেন।

শামসুদ্দিন দিদার বাংলাদেশ জার্নালকে এ তথ্য নিশ্চিত করে বলেন, আজ ম্যাডাম গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য ফল ও ফুল পাঠিয়েছেন। আর এসব বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস এবং আমি পৌঁছে দিয়েছি।

তিনি আরো জানান, বিএনপি চেয়ারপার্সন সুস্থ ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ফোন দিয়ে উনার খোঁজ-খবর নিয়েছেন। এসময় জাফরুল্লহ চৌধুরী বলেন, সুস্থতার জন্য দোয়া করবেন। আর জাফরুল্লাহ চৌধুরীও বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। প্রতি উত্তরে বেগম জিয়াও তার সুস্থতার জন্য দোয়া চান।

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। গতকাল সোমবার রাতে বাংলাদেশ জার্নালকে খোদ তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

জাফরুল্লাহ চৌধুরী বাংলাদেশ জার্নালকে জানান, গতকাল রোববার সন্ধ্যায় আমার জ্বর আসে, পরে আমি পরীক্ষা করে জানতে পারি যে আমার করোনা পজিটিভ। বর্তমানে আলাদা ঘরে আইসোলেশনে আছেন বলে জানান তিনি।

খ্যাতিমান চিকিৎসক, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং মুক্তিযোদ্ধা জাফরুল্লাহ চৌধুরী গণস্বাস্থ্য কেন্দ্র নামক স্বাস্থ্য বিষয়ক এনজিওর প্রতিষ্ঠাতা। ১৯৮২ সালে প্রবর্তিত বাংলাদেশের ‘জাতীয় ঔষধ নীতি’ ঘোষণার ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত