ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৪৮ মিনিট আগে English

প্রকাশ : ০২ জুলাই ২০২০, ১৯:১৩

প্রিন্ট

তুমি ভাল কাজ করছো, নাসিরকে জাফরুল্লাহ

তুমি ভাল কাজ করছো, নাসিরকে জাফরুল্লাহ
নিজস্ব প্রতিবেদক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে অভিনন্দন জানিয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, শত সমস্যার মাঝেও তুমি (নাসির উদ্দিন) ভাল কাজ করছো।

বৃহস্পতিবার বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) নেতা হায়দার আকবর খান রনোকে দেখার পর নাসির উদ্দিনের সঙ্গে তার অফিসে সৌজন্য সাক্ষাতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী এসব কথা বলেন।

এসময় জাফরুল্লাহ চৌধুরী বলেন, গত ২৪ মে আমি করোনায় আক্রান্ত হওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ আমার উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে আইসিইউ কেবিন বরাদ্দ করেন। ঢাকা মেডিকেল কলেজের হাসপাতালের চিকিৎসকরা সবসময় আমার চিকিৎসার খোঁজ খবর নেন এবং প্লাজমা সরবরাহ করেন। পরিচালকের অফিসে গিয়ে তার চিকিৎসায় সহযোগিতার জন্য পরিচালক, অধ্যাপক, টেকনিশিয়ানসহ সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানান তিনি।

ডা. জাফরুল্লাহ ঢাকা মেডিকেল কলেজের প্রথম পরিচালক কর্নেল এম এন হকের সততা ও কর্তব্যের কথা স্মৃতিচারণ করে বলেন, ‘হি ওয়াজ গ্রেট ম্যান’ প্রথম পরিচালক কখনো বিদেশে গিয়ে চিকিৎসা নিতেন না, বিদেশে গিয়ে চিকিৎসা নেওয়া পছন্দ করতেন না। তিনি সৎ ও নিষ্ঠাবান ছিলেন।

নাসির উদ্দিন বলেন, আপনার জন্য আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার সকল ব্যবস্থা করেছিলাম, আপনি আমাদের চিকিৎসা নিলে আমরা খুবই উৎসাহী হতাম। প্রতি উত্তরে জাফরুল্লাহ চৌধুরী বলেন, তোমাদের এখানে অনেক রোগীর চাপ। তাই তোমাদের উপর চাপ সৃষ্টি না করে আমার গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা নিয়েছি। তোমাদের আর দেশের জনগণের দোয়ায়, আল্লাহ’র রহমতে এবং চিকিৎসদের অক্লান্ত সেবা ও পরিশ্রমে আমি এখন সুস্থ হয়ে উঠেছি।

এসময় জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, গণস্বাস্থ্য হাসপাতালের আইসিইউ প্রধান অধ্যাপক ডা. নজীব মোহাম্মদ, রেডিওলোজী প্রধান অধ্যাপক ডা. মতিন খান, অধ্যাপক ডা. শওকত আরমান উপস্থিত ছিলেন।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত