ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মানুষের জীবন নিয়ে খেলছে সরকার: রিজভী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ জুলাই ২০২০, ১৫:০৩

মানুষের জীবন নিয়ে খেলছে সরকার: রিজভী

সরকার মানুষের জীবন নিয়ে খেলা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রোববার জাতীয়তাবাদী মৎস্যজীবী দল আয়োজিত এক কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

‘জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ উপলক্ষে’ খিলগাঁওয়ে বালু নদীর মোহনায় উন্মুক্ত জলাশয়ে মৎস্য পোনা অবমুক্তকরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রুহুল কবির রিজভী বলেন, আজকে অন্ধকারাচ্ছন্ন সময়ে সরকার মানুষের জীবন নিয়ে খেলা করছে। তাদের হাসপাতালগুলো জাল ও ভুয়া সার্টিফিকেট দিচ্ছে। আর এসব হাসপাতালের স্বীকৃতি দিয়েছে সরকার, সরকারের স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তর। এখন তারা একজন আরেকজনের উপর দোষারোপ করছে। কিন্তু কেউ দোষ কাঁধে নিচ্ছে না।

তিনি বলেন, আপনারা দেখেছেন এই করোনার সময়ে সরকারের ত্রাণ, যেগুলো জনগণের টাকায় কেনা সেগুলো পাওয়া গেছে আওয়ামী লীগের নির্বাচিত প্রতিনিধিদের ঘরের ভেতরে ও খাটের নিচে। তারা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলে, মানুষের পক্ষে না দাঁড়িয়ে আত্মসাতের জন্য সুযোগ গ্রহণ করেছে, নিজেদের পকেট ভারী করেছে। আর তারা গত ১২ বছর ধরে ব্যাংকগুলো লুট করেছে, দেশকে লুট করেছে, কানাডায় বেগম পল্লী বানিয়েছে, মালয়েশিয়ায় সেকেন্ড হোম বানিয়েছে। সুতরাং তাদের কাছে জনগণের জন্য কোন কিছু প্রত্যাশা করা যায় না।

এ সময় মৎস্যজীবী দলের সভাপতি রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ম আহ্বায়ক সেলিম মিয়া, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, হাবিবুল হক হাবিব, কবির উদ্দিন মাস্টার, জহিরুল ইসলাম, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক কাজী ইফতেখায়রুজ্জামান শিমুল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত