ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

শোক দিবসে তরিকত ফেডারেশনের দোয়া মাহফিল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ আগস্ট ২০২০, ২০:২৬

শোক দিবসে তরিকত ফেডারেশনের দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ তরিকত ফেডারেশন। শনিবার দুপুরে ধানমন্ডীর কেন্দ্রীয় কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল করে সংগঠনটি।

মিলাদের আগে সংক্ষিপ্ত আলোচনায় তরিকত ফেডারেশনের চেয়ারম্যন সৈয়দ নজিবুল বশর মাইজবান্ডারি বলেন, বঙ্গবন্ধুর পাঁচ খুনি আব্দুর রশীদ, শরীফুল হক ডালিম, মোসলেম উদ্দিন, রাশেদ চৌধুরী ও এবিএমএইচ নূর চৌধুরীকে দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানাচ্ছি। তারা এ দেশকে পাকিস্তানি কায়দায় পরিচালনার জন্য ইতিহাসের এই জঘন্য হত্যাকাণ্ড ঘটিয়েছেন। আর এর জন্যই আইন করে বঙ্গবন্ধু হত্যার বিচার কার্যক্রমও বন্ধ করে দিয়েছিল।

পচাত্তরের খুনিদের প্রেতাত্মারা এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে দাবি করে মাউজ ভান্ডারি বলেন, পচাত্তরের পনেরই আগস্টের খুনিদের প্রেতাত্মারা এখনও বসে নেই। তারা বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে ষড়যন্ত করেই যাচ্ছে।

তরিকত ফেডারেশনের যুগ্ম মহাসচিব শাহ মোহাম্মদ আলী হোসাইন, সাংগঠনিক সম্পাদক জাহিদ বাহার শিপলু, দপ্তর সম্পাদক সেলিম মিয়াজীসহ কেন্দ্রীয় নেতারা দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত