ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

প্রধানমন্ত্রীর জন্ম‌দি‌নে আওয়ামী লীগের ‌দোয়া মাহ‌ফিল

  নিজস্ব প্র‌তি‌বেদক

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৬

প্রধানমন্ত্রীর জন্ম‌দি‌নে আওয়ামী লীগের ‌দোয়া মাহ‌ফিল

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে দলটি।

সোমবার বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পেশ ইমাম মুফতি মিজানুর রহমান।

দোয়া মাহফিলের আগে দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, অমানিশার আঁধারে পথ দেখানোর বাতিঘর দেশরত্ন শেখ হাসিনা। সরকারপ্রধান হয়ে অতি সাধারণ জীবন যাপন তাকে করে তুলেছে অসাধারণ। প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা আজকের এই দিনে আপনাকে আমরা জানাই সশ্রদ্ধ সালাম এবং জন্মদিনের শুভেচ্ছা।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, মতিন খসরু, আব্দুর রাজ্জাক, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ, ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসন, এস এম কামাল, শফিউল আলম চৌধুরী নাদেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, উপ-দপ্তর সম্পাদক সায়েম খানসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের বি‌ভিন্ন পর্যা‌য়ের নেতাকর্মীরা।

আরো পড়ুন

দেশের মানুষের প্রতি আমি কৃতজ্ঞ, জন্মদিনে প্রধানমন্ত্রী

অক্লান্ত পথচলায় অজেয় শেখ হাসিনা

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত