ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বিএনপির প্রার্থী সালাহউদ্দিনের অভিযোগ

ভয় দেখাতে কারাগারে থেকে সন্ত্রাসীদের আনা হয়েছে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ অক্টোবর ২০২০, ১৬:৩১

ভয় দেখাতে কারাগারে থেকে সন্ত্রাসীদের আনা হয়েছে

নির্বাচন সামনে রেখে ভোটারদের ভয়ভীতি দেখানোর জন্য কারাগারে আটক কয়েকজন সন্ত্রাসীকে মুক্ত করে আনা হয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমেদ।

সালাহউদ্দিন আহমেদ যাত্রাবাড়ী এলাকার ৪৮ নম্বর ওয়ার্ডের আর কে চৌধুরী কলেজ গলি, ৪৯ নম্বর ওয়ার্ডের সুতি খালপাড় ও ৫০ নম্বর ওয়ার্ডের ১২ নম্বর গলিতে গণসংযোগকালে এ অভিযোগ করেন। এসময় কয়েক কিলোমিটার পায়ে হেঁটে ভোটারদের কাছে যান তিনি।

সরকার দলীয় প্রার্থীর এক বক্তব্যের জবাবে সালাহউদ্দিন আহমেদ বলেন, মনু সব সময় এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও টেন্ডারবাজদের দ্বারা পরিবেষ্টিত থাকেন। এমনকি নির্বাচন সামনে রেখে ভোটারদের ভয়ভীতি দেখানোর জন্য কারাগার থেকে কয়েকজন সন্ত্রাসীকে মুক্ত করে আনা হয়েছে।

ভোটারদের উদ্দেশ্য করে তিনি বলেন, ঢাকা-৫ এলাকায় ধানের শীষের পক্ষে জোয়ার উঠেছে। এ নির্বাচন গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের অধিকার ফিরিয়ে আনার। তাই সকল প্রকার ভয়ভীতি উপেক্ষা করে আগামী ১৭ অক্টোবর ভোট কেন্দ্রে যাবেন এবং নিজের ভোট নিজে দিবেন।

নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, যাত্রাবাড়ী বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভাণ্ডারী, সহসভাপতি আনোয়ার হোসেন সরদার, যুগ্ম সম্পাদক মাসুম দেওয়ান, যাত্রাবাড়ী যুবদলের সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান মধু, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শান্ত ইসলাম, জুম্মন, যাত্রাবাড়ী থানা জাসাসের আহবায়ক ইব্রাহিম খলিল, স্বেচ্ছাসেবক দলের থানা আহবায়ক আলাউদ্দিন মানিক ও মহিলাদের থানা সভানেত্রী মাসুদা খান লতাসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আরো পড়ুন

ঢাকা উপনির্বাচন: কী ভাবছে বিএনপি?

বাংলাদেশ জার্না/কেএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত